বিজ্ঞাপন

ভারত বনাম বাংলাদেশ প্রথম টেস্ট, শুরুতেই ধাক্কা খেলো বাংলার ব্যাটিং

ভারত বনাম বাংলাদেশ প্রথম টেস্ট শুরু হয়ে গেল ইন্দোরের খলকার ক্রিকেট স্টেডিয়ামে। যেখানে প্রথম দিনই দুই দলের ১১ উইকেট পড়ে গেল।
বিজ্ঞাপন

ভারত বনাম বাংলাদেশ প্রথম টেস্ট

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ভারত বনাম বাংলাদেশ প্রথম টেস্ট শুরু হয়ে গেল ইন্দোরের খলকার ক্রিকেট স্টেডিয়ামে। যেখানে প্রথম দিনই দুই দলের ১১ উইকেট পড়ে গেল। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল বাংলাদেশ অধিনায়ক মমিনুল হক। মমিনুলের এটাই প্রথম অধিনায়ক হিসেবে মাঠে নামা। কিন্তু টস জয় কাজে লাগাতে ব্যর্থ বাংলাদেশের ব্যাটিং লাইনআপ।

প্রথমে ব্যাট করতে নেমে ৫৮.৩ ওভারে মাত্র ১৫০ রান করে অলআউট হয়ে যায় বাংলাদেশ। দুই ওপেনার সাদমান ইসলাম ও ইমরুল কায়েস ৬ রান করে করে প্যাভিলিয়নে ফিরে যান। শুরুতেই দুই ওপেনার ফিরে যাওয়ায় বাংলাদেশ ব্যাটিং বড় ধাক্কা খায়। এরপর তিন নম্বরে নেমে কিছুটা হাল ধরার চেষ্টা করেন অধিনায়ক মমিনুল হক। ৩৭ রানের ইনিংস খেলেন তিনি। তাঁকে অনেকটাই সঙ্গ দেওয়ার চেষ্টা করেন মুশফিকুর রহিম। তিনি তিনি ১০৫ বলে ৪৩ রানের ইনিংস খেলেন।

এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন…

এ ছাড়া আর কেউ ভরসা দিতে পারেননি। মোহাম্মদ মিঠুন ১৩, মাহমুদুল্লাহ ১০, লিটন দাস ২১, মেহেদি হাসান ০, তাইজুল ইসলাম ১ ও ইবাদত হোসেন দ২ রান করে আউট হয়ে যান।

ভারতের হয়ে তিনটি উইকেট নেন মোহাম্মদ সামি। দু’টি করে উইকেট ইশান্ত শর্মা, উমেশ যাদব ও রবিচন্দ্রন অশ্বিনের।

প্রথম ইনিংসে ১৫০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় ভারতও। মাত্র ৬ রান করে আবু জায়েদের বলে লিটন দাসকে ক্যাচ দিয়ে ফেরেন রোহিত শর্মা। তবে রোহিত দ্রুত ফিরে গেলেও ভারতের ইনিংসকে দিনের শেষ পর্যন্ত ভরসা দিয়ে যান ওপেনার মায়াঙ্ক আগারওয়াল ও তিন নম্বরে ব্যাট করতে নামা চেতেশ্বর পূজারা।

প্রথম দিনের খেলা শেষে ভারত ২৬ ওভারে ৮৬-১। ৩৭ রানে মায়ানক আগারওয়াল ও ৪৩ রানে চেতেশ্বর পূজারা ক্রিজে রয়েছেন।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on November 15, 2019 4:11 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন