বিজ্ঞাপন

ভারত বনাম ইংল্যান্ড দ্বিতীয় টেস্টের তৃতীয় দিন সেঞ্চুরি অশ্বিনের

ভারত বনাম ইংল্যান্ড দ্বিতীয় টেস্টের তৃতীয় দিন লেখা থাকল রবিচন্দ্রন অশ্বিনের নামে। দ্বিতীয় দিন বল হাতে বাজিমাত করেছিলেন তিনি। এদি‌ন দাপট দেখালেন ব্যাট হাতে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ভারত বনাম ইংল্যান্ড দ্বিতীয় টেস্টের তৃতীয় দিন লেখা থাকল রবিচন্দ্রন অশ্বিনের নামে। দ্বিতীয় দিন বল হাতে বাজিমাত করেছিলেন তিনি। আর তৃতীয় দি‌ন দাপট দেখালেন ব্যাট হাতে। হাঁকালেন সেঞ্চুরি। যখন দলেরক তাবড় ব্যাটসম্যানরা ব্যর্থ তখন একাই টানলেন দলকে। দ্বিতীয় ইনিংস ভারত থামল ২৮৬ রানে। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ইংল্যান্ড দিন শেষ করল ৫৩-৩-এ। জয়ের গন্ধ পাওয়ারশুরু হয়ে গিয়েছিল প্রথম দিন থেকেই। এদিন তাতে যেন শীলমোহর পড়ে গেল।

দ্বিতীয় দিন ভারত থেমেছিল ৫৪-১-এ। প্রথম ইনিংসে সেঞ্চুরি করলেও ওপেনার রোহিত শর্মা ২৬ রান করে আউট হয়ে যান। তিন নম্বরে ব্যাট করতে নামা চেতেশ্বর পূজারা ফেরেন ৭ রানে। এর পর কিছুটা ভরসা দেন অধিনায়ক। প্রথম ইনিংসে তিনি রানের খাতাই খুলতে পারেননি। এদিন তাঁর ব্যাট থেকে এল ৬২ রান।

এর পর আবার ব্যর্থতা ঋষভ পন্থ প্রথম ইনিংসে ভরসা দিয়েছিলেন ব্যাট হাতে। এদিন আউট হলেন মাত্র ৮ রানে। অজিঙ্ক রাহানে ১০ ও অক্ষর প্যাটেল ৭ রান করে আউট হয়ে গেলেন। এখান থেকেই বিরাটের সঙ্গে লড়াই শুরু করেন রবিচন্দ্রন অশ্বিন।

১৪৮ বলে দুরন্ত ১০৬ রানের ইনিংস খেলেন তিনি। তাঁর ইনিংস সাজানো ছিল ১৪টি বাউন্ডারি ও ১টি ওভার বাউন্ডারিতে। এর পর কুলদীপ যাদব ৩, ইশান্ত শর্মা ৭ রান করে ফিরে যান। ১৬ রানে অপরাজিত থাকেন মহম্মদ সিরাজ। ভারতের ইনিংস শেষ হয় ২৮৬ রানে।

ইংল্যান্ডের হয়ে চারটি করে উইকেট নেনজ্যাক লিচ ও মঈন আলি। একটি উইকেট ওলে স্টোনের। জবাবে ব্যাট করতে নেমে তৃতীয় দিন ইংল্যান্ড থামে ৫৩ -৩-এ। ৩ রানে ফিরে যান ডম সিবলে। ররি বার্নস ফেরেন ২৫ রানে। দিনের শেষ উইকেটটি পড়ে ০ রানে। রানের খাতাই খুলতে পারেননি জ্যাক লিচ।

(আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on February 18, 2021 1:30 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন