বিজ্ঞাপন

নিউজিল্যান্ড বনাম ভারত টি২০ সিরিজ, জিতে সমতায় ফিরল ভারত

নিউজিল্যান্ড বনাম ভারত টি২০ সিরিজ এখন ১-১। তিন ম্যাচের টি২০ সিরিজের প্রথম ম্যাচে ৮০ রানে হারের মুখ দেখতে হয়েছিল এই ভারতীয় দলকেই।
বিজ্ঞাপন

রোহিত শর্মা। ছবি: বিসিসিআই টুইটার

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক:  নিউজিল্যান্ড বনাম ভারত টি২০ সিরিজ এখন ১-১।  দারুণভাবে সিরিজে ফিরল ভারতীয় ক্রিকেট দল। তিন ম্যাচের টি২০ সিরিজের প্রথম ম্যাচে ৮০ রানে হারের মুখ দেখতে হয়েছিল এই ভারতীয় দলকেই। সেই দলই দ্বিতীয় ম্যাচে সাত উইকেটে হারিয়ে দিল নিউজিল্যান্ডকে। হেরে যাওয়া দলে একটিও পরিবর্তন না করেই দ্বিতীয় ম্যাচে দল নামিছিল টিম ম্যানেজমেন্ট। মান রাখলেন ক্রিকেটাররা ভরসার। যে দল একদিন আগে মুখ থুবড়ে পড়েছিল সেই দলই শুক্রবার সহজ জয় তুলে নিল। ব্যাটে-বলে সাফল্য এল ভারতের। অধিনায়ক রোহিত শর্মার মতে, এটা ভুল থেকে দ্রুত শিক্ষা নেওয়ার ফল।

এ দিন ইডেন পার্কে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল কেন উইলিয়ামসন। কিন্তু ভারতীয় বোলিংয়ের দাপটে ১৫৮ রানেই শেষ হয়ে নিউজিল্যান্জের ইনিংস। গ্র্যান্ডহোমের ব্যাট থেকে আসে ৫০ রান। তার মধ্যেই ড্যারেল মিচেলের এলবিডব্লু আউট নিয়ে খানিকটা জলঘোলা হয়। তৃতীয় আম্পায়ারও তাঁকে আউট দেন। কিন্তু সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদের ঝড় ওঠে। তিনটি উইকেট নিয়ে ম্যাচের সেরা হন ক্রুনাল  দুটো উইকেট নেন খলিল যাদব। একটি করে উইকেট ভুবনেশ্বর কুমার হার্দিক পাণ্ড্যের।

জবাবে ব্যাট করতে নেমে এদিন শুরুটা ভালই করে দিয়েছিলেন ভারতের দুই ওপেনার রোহিত শর্মা ও শিখর ধাওয়ান। রোহিত ২৯ বলে ৫০ রান করে আউট হন। সঙ্গে করে ফেলেন আন্তর্জাতিক টি২০র ইতিহাসে সর্বোচ্চ রান। ছাপিয়ে যান শীর্ষে থাকা মার্টিন গাপ্তিলকে। ভিত তৈরি করতে তাঁকে যোগ্য সঙ্গত শিখর ধাওয়ানেরও। তাঁর ব্যাট থেকে আসে ৩১ বলে ৩০ রান।

এর পর বাকি কাজটি করে দেন দুই উইকেট-কিপার ঋষভ পন্থ ও এমএস ধোনি। এদিন ধোনি ক্রিজে থাকলেও বাউন্ডারি হাঁকিয়ে উইনিং রানটি নেন পন্থই। অপরাজিত ৪০ রানের ইনিংস খেলেন তিনি। ধোনির রান অপরাজিত ২০।

(খেলার আরও খবরের জন্য ক্লিক করুণ এই লিঙ্কে)

0
0

This post was last modified on February 9, 2019 12:18 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন