বিজ্ঞাপন

শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টি২০ জিতে সিরিজ জয়ের লক্ষ্যে টিম ইন্ডিয়া

শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টি২০ জিতল ভারত সাত উইকেটে। আর তার সঙ্গেই তিন ম্যাচের আরো একটি সিরিজ জয়ের কাছে পৌঁছে গেলেন বিরাট কোহলিরা।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টি২০ জিতল ভারত সাত উইকেটে। আর তার সঙ্গেই তিন ম্যাচের আরো একটি সিরিজ জয়ের কাছে পৌঁছে গেলেন বিরাট কোহলিরা। প্রথম ম্যাচ গুয়াহাটিতে বৃষ্টির জন্য ভেস্তে যাওয়া পর দ্বিতীয় ম্যাচে ইন্দোরে নেমেছিল ভারত ও শ্রীলঙ্কা। প্রথম ম্যাচে টসই হয়েছিল কিন্তু মাঠে এক বলও গড়ায়নি। যে কারণে ইন্দোর ম্যাচ ছিলল খুববই গুরুত্বপূর্ণ। যা দাপটের সঙ্গেই জিতে নিল ভারত। ভারতের বোলিং ও ব্যাটিংয়ের সামনে দাঁড়াতেই পারল না শ্রীলঙ্কা।

টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল ভারত। প্রথমে ব্যাট করে শ্রীলঙ্কা নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪২ রান তোলে। ব্যাট হাতে শ্রীলঙ্কার হয়ে সর্বোচ্চ ৩৪ রানের ইনিংস খেলেন কুশল পেরেরা। দানুষ্কা গুনাথিলকা ও অভিষ্কা ফার্নান্দো ওপেন করতে নেমে শক্ত ভিত তৈরি করতে পারেননি। কিন্তু কুশল ছাড়া আর কেউই বেশিক্ষণ ক্রিজে টিকতে পারেননি।

ভারতের হয়ে বল হাতে উইকেট পেলেন সব বোলাররাই। তার মধ্যে সব থেকে সফল শার্দূল ঠাকুর। চার ওভারে ২৩ রান দিয়ে তিন উইকেট নিলেন তিনি। দুটো করে উইকেট নিলেন নভদীপ সাইনি ও কুলদীপ যাদব। একটি করে উইকেট জসপ্রিত বুমরা ও ওয়াশিংটন সুন্দরের।

১৪৩ রানের লক্ষ্যে শুরুটা ভালই করে দিয়েছিলেন ভারতের দুই ওপেনার শিখর ধাওয়ান ও লোকেশ রাহুল। লোকেশ রাহুল ৩২ বলে ৪৫ রান করেন এবং শিখর ধাওয়ান ২৯ বলে করেন ৩২ রান। এর পর বাকি কাজ করে দেন শ্রেয়াস আয়ার ও বিরাট কোহলি।

শ্রেয়াস ২৬ বলে ৩৪ রান করে আউট হন। এ দিনও দেখা গেল বিরাট কোহলির ঝোড়ো ব্যাটিং। ১৭ বলে একটি বাউন্ডারি ও দুটো ওভার বাউন্ডারির সাহায্যে ৩০ রান করে অপরাজিত থাকলেন তিনি। ১৭.৩ ওভারেই মাআত্র তিন উইকেট হারিয়েই ১৪৪ রান তুলে নেয় ভারত।

শ্রীলঙ্কার হয়ে জোড়া উইকেট নেন ওয়ানিন্দু হাসারাঙ্গা। এক উইকেট লাহিরু কুমারার। সিরিজের শেষ ম্যাচ খেলতে ভারত ও শ্রীলঙ্কা নামছে শুক্রবার পুণেতে।

(খেলার আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on January 10, 2020 11:23 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন