বিজ্ঞাপন

ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ ১-১, মুম্বইয়ে ফাইনাল খেলতে নামবে দুই দল

ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ ১-১ করলেন ক্যারিবিয়ানরা। প্রথম টি২০ হারের পর দ্বিতীয় টি২০ আট উইকেটে জিতে নিল ওয়েস্ট ইন্ডিজ। ভারতের তরফে নজর কাড়লেন শিভম দুবে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ ১-১ করলেন ক্যারিবিয়ানরা। প্রথম টি২০ হারের পর দ্বিতীয় টি২০ আট উইকেটে জিতে নিল ওয়েস্ট ইন্ডিজ। ভারতের তরফে নজর কাড়লেন শিভম দুবে। আর সবাইকে ছাপিয়ে গেল বিরাট কোহলির একটি ক্যাচ। তাঁর দুরন্ত ক্যাচই দ্বিতীয় ইনিংসে গ্যালারিকে মাতিয়ে দিল। না হলে বাকি সময়টা পুরোটাই হতাশার তিরুবনন্তপুরমের ক্রিকেটপ্রেমীদের জন্য।

এ দিন টস জিতে প্রথমে ভারতকে ব্যাট করতে পাঠিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজ পোলার্ড। প্রথমে ব্যাট করে সাত উইকেটে ভারত থামে ১৭০ রানে। তার মধ্যে ৫৪ রান তিন নম্বরে ব্যাট করতে নামা শিভম দুবের। তাঁকে তিন নম্বরে নামানোর পরিকল্পনাই ছিল এই ম্যাচে। যে সুযোগ সুদে আসলে তুলে নিয়েছেন শিভম। আর কেউই ব্যাট হাতে দাঁড়াতে পারেননি।

তবে ঋষভ পন্থের ৩৩ রানের অপরাজিত ইনিংস তাঁর আত্মবিশ্বাস কিছুটা বাড়াতে সাহায্য করতে পারে। সঙ্গে স্বস্তি দিতে পারে টিম ম্যানেজমেন্টকে। কারণ তাঁকে প্রথম উইকেট কিপার ধরেই টি২০ বিশ্বকাপের দল সাআতে চাইছেন নির্বাচকরা।

১৭১ রানের লক্ষ্যে নামা ওয়েস্ট ইন্ডিজ সহজেই রান তুলে নেন। মাত্র দুই উইকেট হারিয়ে ১৮.৩ ওভারে জয়ের রান তুলে নেন লেন্ডল সিমন্স। ওপেন করতে নেমে ৬৭ রানে অপরাজিত থাকেন তিনি। ভারতের হয়ে দু’টি উইকেট নেন ওয়াশিংটন সুন্দর ও রবীন্দ্র জাডেজা।

ভারত ও ওয়েস্ট ইন্ডিজ শেষ টি২০ ম্যাচ খেলতে নামবে ১১ ডিসেম্বর মুম্বইয়ের ওয়াংখেড়েতে। যেখানে প্রথম ম্যাচ হওয়ার কথা ছিল। তবে মুম্বই কার্যত ফাইনাল ম্যাচ দেখতে চলেছে এই সিরিজের। এর পর রয়েছে তিন ম্যাচে ওডিআই সিরিজ।

নিজের ক্যাচ নিয়ে কী বললেন বিরাট কোহলি

0
0

This post was last modified on December 9, 2019 2:24 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন