বিজ্ঞাপন

AFC Asian Cup 2022 Qualifier-এ বুধবার নামছে ভারত

বুধবার AFC Asian Cup 2022 Qualifier-এর যোগ্যতা নির্ণায়ক পর্বের প্রথম ম্যাচ খেলতে নামছে ভারতীয় দল। প্রথম প্রতিপক্ষ কম্বোডিয়া, এর পর আফগানিস্তান ও হংকং।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: বুধবার AFC Asian Cup 2022 Qualifier-এর যোগ্যতা নির্ণায়ক পর্বের প্রথম ম্যাচ খেলতে নামছে ভারতীয় দল। প্রতিপক্ষ কম্বোডিয়া। দ্বিতীয় ম্যাচে ভারত মুখোমুখি হবে ১১ জুন আফগানিস্তানের বিরুদ্ধে। ভারতের তৃতীয় ম্যাচ ১৪ জুন হংকংয়ের বিরুদ্ধে। তবে কোচ ইগর স্টিমাচ একটি একটি করে ম্যাচ নিয়েই ভাবছেন। লক্ষ্য ২০২৩ এশিয়া কাপের যোগ্যতা অর্জন করা। গ্রুপ ডি-তে রয়েছে ভারতীয় ফুটবল দল। তবে কম্বোডিয়ার বিরুদ্ধে নামার আগে কোচকে ভাবাচ্ছে রাহুল ভেকের না থাকা।

প্রথম ম্যাচে কম্বোডিয়ার বিরুদ্ধে পাওয়া যাচ্ছে না তাঁকে। চিকেন পক্সে আক্রান্ত ঋত্বিক দাস। তাঁর জায়গায় দলে এসেছেন দীপক টাংরি। চোট রয়েছে লিস্টন কোলাসোর। যদিও প্রথম ম্যাচে তাঁকে পাওয়া যাবে কিনা তা নিয়ে কোনও নিশ্চিত বার্তা পাওয়া যায়নি। মনে করা হচ্ছে প্রথম ১১-তে থাকবেন। দলে ফিরছেন চিংলেনসেনা সিং। চোট পেয়েছিলেন অনুশীলনে।

ঘরের মাঠেই খেলা। তাই তিনি দল সাজাচ্ছেন যুবভারতী ক্রীড়াঙ্গনে খেলার অভিজ্ঞ ফুটবলারদের নিয়েই। মঙ্গলবার সন্দেশ ঝিঙ্গনকে সঙ্গে নিয়ে প্রি-ম্যাচ সাংবাদিক সম্মেলনে হাজির হয়েছিলেন কোচ ইগর স্টিমাচ। শুনে নিন কী জানালেন তিনি—

মনে করা হচ্ছে আক্রমনাত্মক ফুটবলই খেলতে দেখা যাবে ভারতীয় দলকে। ৪-৩-৩-এ দল সাজাতে পারেন স্টিমাচ। সামনে থেকে আক্রমণ শানাতে দেখা যেতে পারে লিস্টন, সুনীলকে। প্রথম দলে জায়গা করে নিতে পারলে এঁদের পাশে দেখা যাবে মনভীর সিংকেও। মাঝমাঠের নিয়ন্ত্রণ থাকতে পারে অনিরুদ্ধ থাপা, সাহাল আব্দুল সামাদ ও সুরেশ সিংকে। গোলে গুরপ্রিত সিং সান্ধু। রক্ষণ সামলাবেন প্রীতম কোটাল, সন্দেশ ঝিঙ্গন, আনোয়ার আলি, শুভাশিস বোস।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন