বিজ্ঞাপন

চোট শ্রেয়াসের, আইপিএল-এর শুরুতে অনিশ্চিত

আইপিএল শুরুর আগেই বড় ধাক্কা খেল কলকাতা নাইট রাইডার্স। হয়তো টুর্নামেন্টের শুরু থেকে অধিনায়ককে পাচ্ছে না দল। যা খবর তাতে শ্রেয়াসের চোট নিয়ে ঝুঁকি নিতে নারাজ দু’পক্ষই।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আইপিএল শুরুর আগেই বড় ধাক্কা খেল কলকাতা নাইট রাইডার্স। হয়তো টুর্নামেন্টের শুরু থেকে অধিনায়ককে পাচ্ছে না দল। যা খবর তাতে শ্রেয়াসের চোট নিয়ে ঝুঁকি নিতে নারাজ দু’পক্ষই। ভারতীয় ক্রিকেট বোর্ডের পাশাপাশি কেকেআর টিম ম্যানেজমেন্টও দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটারকে চোট সারিয়ে ফেরার সময় দিতে চাইছে। ইতিমধ্যেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজ থেকে সরে দাঁড়াতে হয়েছে তাঁকে। যার ফলে মনে করা হচ্ছে আইপিএল-এর শুরুতে তাঁকে নাও দেখা যেতে পারে কেকেআর-এর হয়ে খেলতে।

শ্রেয়াসের না থাকা কেকেআর-এর কপালে বড় ভাজ তৈরি করছে। এক কথায় জোড়া সমস্যায় আইপিএল-এর এই দল। এক তো যে কোনও দলের ব্যাটিংয়ের বড় ভরসা শ্রেয়াস। সেখানে কলকাতা দলের ব্যাটিং শ্রেয়াস না থাকায় ধাক্কা তো খাবেই। সঙ্গে তিনিই দলের অধিনায়কও। যে কারণে নতুন করে অধিনায়ক খুঁজতে বসতে হবে কলকাতার টিম ম্যানেজমেন্টকে।

পোস্ট ম্যাচ সাংবাদিক সম্মেলনে এসে অদিনায়ক রোহিত শর্মা জানান, শ্রেয়সের চোট সারিয়ে ফেরা নিয়ে এখনই আশা ব্যাঙ্জক কিছু দেখা যাচ্ছে না। ইতিমধ্যেই স্ক্যান করতে পাঠানো হয়েছে তাঁকে। রিপোর্ট এলে আরও বিস্তারিত জানানো যাবে। তবে তাঁর যে পরিমাণ ব্যথা হচ্ছিল তাতে রোহিতের মোটেও ভাল লাগেনি বলে তিনি জানিয়েছেন।

চোট সারিয়ে ফিরতে শ্রেয়াসকে আপাতত এনসিএ-র দ্বারস্থ হতে হবে বলেই মনে করা হচ্ছে। এই চোটের কারণেই বর্ডার-গাভাস্কার ট্রফির প্রথম টেস্ট খেলতে পারেননি শ্রেয়াস। ফেরেন দিল্লি টেস্টে। আবার চোট পেয়ে বসলেন আহমেদাবাদ টেস্টে। এবার কবে পুরো সুস্থ হয়ে ফিরবেন তারই অপেক্ষা।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on March 15, 2023 5:09 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন