বিজ্ঞাপন

আইপিএল ২০২০, ব্যাঙ্গালোর বনাম চেন্নাই: বিরাট ব্যাটে জয় রয়্যালদের

আইপিএল ২০২০, ব্যাঙ্গালোর বনাম চেন্নাই (IPL 2020, Bangalore vs Chennai) ম্যাচে শনিবার দুবাইয়ে দুরন্ত ব্যাটিং করলেন বিরাট কোহলি। ফর্মে ফিরে একাই লড়লেন দলের হয়ে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আইপিএল ২০২০, ব্যাঙ্গালোর বনাম চেন্নাই ম্যাচে শনিবার দুবাইয়ে দুরন্ত ব্যাটিং করলেন বিরাট কোহলি।  তাংর ব্যাটের দাপটেই ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৬৯ রান তুলল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এ দিন টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলি। অধিনায়কের সফল ব্যাটিংয়ের পর জয় তুলে নিল ব্যাঙ্গালোর। ধোনির চেন্নাইকে থামতে হল লক্ষ্য থেকে ৩৭ রান দূরে।

ওপেন করতে নেমে দেবদূত পাররিকাল  শুরুটা ভাল করলেও আর এক ওপেনার অ্যারন ফিঞ্চ ব্যর্থ। পাররিকালের ব্যাট থেকে আসে ৩৪ বলে ৩৩ রান। ফিঞ্চ ৯ বল খেলে করেন মাত্র ২ রান।

আর সেখান থেকেই দলের ব্যাটিংয়ের হাল ধরেন স্বয়ং অধিনায়ক। উল্টোদিকে কেউ সাহায্য করার মতো টিকতে পারেননি। বিরাট কোহলি ৫২ বলে চারটি বাউন্ডারি ও চারটি ওভার বাউন্ডারি হাঁকিয়ে ৯০ রান করে অপরাজিত থাকেন। এক কথায় দলের ব্যাটিংয়ের হাল ধরেন এবং শেষও করেন তিনি।

এবি ডি ভিলিয়ার্স ০ ও ওয়াশিংটন সুন্দর ১০ রান করে ফিরে যান। শিভম দুবে ছ’নম্বরে নেমে শেষ পর্যন্ত বিরাটের সঙ্গে ক্রিকেট থাকেন। ১৪ বলে ২২ রান করে অপরাজিত থাকেন তিনি।

চেন্নাইয়ের হয়ে দুই উইকেট নেন শার্দূল ঠাকুর। একটি করে উইকেট নেন দীপক চাহার ও স্যাম কুরান।

লক্ষ্যের উদ্দেশে ব্যাট করতে নেমে শুরুটা মোটেও ভাল হয়নি চেন্নাই সুপার কিংসের। দুই ওপেনার শেন ওয়াটসন ১৪ ও ফাফ দু প্লেসি ৮ রান করে ফিরে যান প্যাভেলিয়নে। দু’জনকেই ফেরান ওয়াশিংটন সুন্দর। সেখান থেকেই তিন ও চার নম্বরে নেমে চেন্নাই ব্যাটিংয়ের হাল ধরেন অম্বাতি রায়ডু ও নারায়ন জগাদেশান।

কিন্তু সেই লক্ষ্যে বেশিক্ষণ টিকে থাকতে পারেননি নারায়ন। ২৮ বলে ৩৩ রান করে আউট হয়ে যান তিনি। রান আউট হন। রায়ডু ৪০ বলে করেন ৪২। ব্যর্থ এমএস ধোনি। মাত্র ১০ রানে ফিরে যান তিনি। এর পর স্যাম কুরান ০, রবীন্দ্র জাডেজা ৭, ডোয়েন ব্রাভো ৭ রান করে আউট হন।  ২০ ওভারে আট উইকেট হারিয়ে ১৩২ রানই তুলতে সক্ষম হয় চেন্নাই।

ব্যাঙ্গালোরের হয়ে তিন উইকেট নেন ক্রিস মরিস। দুই উইকেট নেন ওয়াশিংটন সুন্দর। একটি করে উইকেট নেনইসুরু উদানা ও যুজবেন্দ্র চাহাল। ম্যাচের সেরা বিরাট কোহলি।

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on October 11, 2020 1:31 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন