বিজ্ঞাপন

আইপিএল ২০২০, ব্যাঙ্গালোর বনাম মুম্বই: সুপার ওভারে জয় বিরাটদের

আইপিএল ২০২০, ব্যাঙ্গালোর বনাম মুম্বই (IPL 2020, Bangalore vs Mumbai) ম্যাচ শেষ হল সুপার ওভারে। আর সুপার ওভারে রোহিত শর্মাকে মাত দিয়ে দুরন্ত জয় বিরাট কোহলির।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আইপিএল ২০২০, ব্যাঙ্গালোর বনাম মুম্বই ম্যাচ শেষ হল সুপার ওভারে। আর সুপার ওভারে রোহিত শর্মাকে মাত দিয়ে দুরন্ত জয় বিরাট কোহলির। সোমবার দুবাইয়ে টস জিতে প্রথমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ব্যাট করতে পাঠিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। প্রথমে ব্যাট করতে নেমে দারুণ ব্যাটিংয়ের নজির রেখে ২০১-৩-এ শেষ করে ব্যাঙ্গালোর। ২০২ রানের লক্ষ্যে নেমে ২০ ওভারে মুম্বই থামে ২০১-৫-এ।

এর পর সুপার ওভারে মুম্বই ইন্ডিয়ান্স ৭-১ করলে ব্যাঙ্গালোর কোনও উইকেট না হারিয়ে ম্যাচ জিতে নেয়। ম্যাচের সেরা হয়েছেন এবি ডি ভিলিয়ার্স।

এদিন প্রথমে ব্যাট করতে নেমে শুরুটাই দারুণ করে দিয়েছিলেন ব্যাঙ্গালোরের দুই ওপেনার দেবদূত পাররিকাল ও অ্যারন ফেঞ্চ। ৪০ বলে পাররিকাল ৫৪ রান করেন পাঁচটি বাউন্ডারি ও দু’ট্ ওভার বাউন্ডারি হাঁকিয়ে। ৩৫ বলে ফিঞ্চ ৫২ রান করেন সাতটি বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারি হাঁকিয়ে।

ওপেনিং জুটিতে ৮১ রান তুলে দেওয়ার পর তিন নম্বরে নেমে আবারও ব্যর্থ অধিনায়ক বিরাট কোহলি। তিনি মাত্র তিন রান করে ফিরে যান প্যাভেলিয়নে। এর পর বাকি কাজ করে দেন এবি ডি ভিলিয়ার্স। ২৪ বলে চারটি বাউন্ডারি ও চারটি ওভার বাউন্ডারি হাঁকিয়ে ৫৫ রান করে অপরাজিত থাকেন তিনি। ১০ বলে ২৭ রান করে অপরাজিত থাকেন শিভম দুবে।

মুম্বইয়ের ব্যর্থ বোলিংয়ের মধ্যে দুই উইকেট তুলে নেন ট্রেন্ট বোল্ট। এক উইকেট রাহুল চাহারের। প্যাটিসন, বুমরারা প্রচুর রান দিয়ে গেই মুম্বইয়ের রাস্তা কঠিন করে দিয়েছিলেন। তার মধ্যেই ২০২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দারুণ লড়াই দেন ঈশান কিষান ও পোলার্ডের।

৫৮ বলে ৯৯ রান করে আউট হন ঈশান কিষান

মুম্বইয়ের প্রথম তিন ব্যাটসম্যান চূড়ান্ত ব্যর্থ, রোহিত শর্মা ৮, কুইন্টন ডে কক ১৪ ও সূর্যকুমার যাদব কোনও রান না করে ফিরে যান প্যাভেলিয়নে। এখান থেকেই মুম্বই ইনিংসের হাল ধরেন ঈশান কিষান। ৫৮ বলে  দুটো বাউন্ডারি ও ন’টি ওভার বাউন্ডারি হাঁকিয়ে এক রানের জন্য সেঞ্চুরি মিস করেন।

১৫ রান করে হার্দিক পাণ্ড্যে ফিরে যাওয়ার পর ঈশান কিষানের সঙ্গে খেলার হাল ধরেন কেরন পোলার্ড। ২৪ বলে তিনটি বাউন্ডারি ও পাঁচটি ওভার বাউন্ডারি হাঁকিয়ে  ৬০ রান করে অপরাজিত থাকেন তিনি।  ব্যাঙ্গালোরের হয়ে দুই উইকেট নেনইসুরু উদানা। একটি করে উইকেট ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল ও অ্যাডাম জাম্পা।

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 29, 2020 1:24 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন