বিজ্ঞাপন

আইপিএল ২০২০, দিল্লি বনাম চেন্নাই: ধোনিকে মাত শ্রেয়াসের

আইপিএল ২০২০, দিল্লি বনাম চেন্নাই (IPL 2020, Delhi vs Chennai) ম্যাচে শ্রেয়াস আইয়ারের কাছে হার এমএস ধোনির। শুক্রবার দুবাইয়ে যস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন ধোনি।
বিজ্ঞাপন

ওপেনিং জুটতে বাজিমাত দিল্লি ক্যাপিটালসের

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আইপিএল ২০২০, দিল্লি বনাম চেন্নাই ম্যাচে শ্রেয়াস আইয়ারের কাছে হার এমএস ধোনির। শুক্রবার দুবাইয়ে যস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন ধোনি। প্রথমে ব্যাট করে প্রথম চার ব্যাটসম্যানের দাপটেই ২০ ওভারে তিন উইকেট হারিয়ে ১৭৫ রান তুলে নেয় দিল্লি ক্যাপিটালস। জবাবে ব্যাট করতে নেমে সাত উইকেটে ১৩১ রানে থামে চেন্নাই সুপার কিংস। ৪৪ রানে হারের মুখ দেখতে হয়। এই নিয়ে পর পর দুটো ম্যাচে হারের মুখ দেখতে হল ধোনির দলকে।

দিল্লির হয়ে ওপেন করতে নেমেছিলেন পৃথ্বী শ ও শিখর ধাওয়ান। পৃথ্বী ৪৩ বলে ন’টি বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারি হাঁকিয়ে ৬৪ রানের ইনিংস খেলেন। ২৭ বলে ৩৫ রান করে শিখর ধাওয়ান। তিনটি বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারি আসে তাঁর ব্যাট থেকে।

তিন নম্বরে ব্যাট করতে নেমে ২৫ বলে ৩৭ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন ঋষভ পন্থ। তাঁর ব্যাট থেকে আসে পাঁচটি বাউন্ডারি। অধিনায়ক শ্রেয়াস আয়ার ২২ বলে করেন ২৬ রান। পাঁচ রান করে অপরাজিত থাকেন মার্কাস স্তইনিস।

চেন্নাইয়ের হয়ে দুই উইকেট নেন পীযুশ চাওলা। একটি উইকেট স্যাম কুরানের।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা মোটেও ভাল হয়নি চেন্নাই সুপার কিংসের। ১০ রানে মুরলী বিজয়  ও ১৪ রানে শেন ওয়াটসন ফিরে যান প্যাভেলিয়নে। তিন নম্বরে নেমে দলের ব্যাটিংয়ের হাল ধরার চেষ্টা করেন ফাফ দু প্লেসি। তবে উল্টোদিক থেকে তেমন কোনও সাহায্যই পাননি তিনি। ৩৫ বলে চারটি বাউন্ডারি হাঁকিয়ে ৪৩ রান করেন তিনি।

এর পর রুতুরাজ গায়কোয়াড় ৫, কেদার যাদব ২৬, এমএস ধোনি ১৫ ও রবীন্দ্র জাডেজা ১২ রান করে আউট হয়ে যান। যার ফলে লক্ষ্য থেকে অনেকটা আগেই থামতে হয় তিনবারের চ্যাম্পিয়ন দলকে।

দিল্লির হয়ে তিনটি উইকেট নেন কাগিসো রাবাডা। দুই উইকেটএনরিচ নর্তজের। এক উইকেট নেন অক্ষর প্যাটেল। ম্যাচের সেরা হয়েছেন পৃথ্বী শ।

এই জয়ের সঙ্গে দিল্লি ক্যাপিটাল দুই ম্যাচ খেলে দুটোই জিতে চার পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে পৌঁছে গেল। চেন্নাইয়ের তিন ম্যাচ খেলে একটি জয়, দুটো হার। রয়েছে পাঁচ নম্বরে।

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 25, 2020 11:59 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন