বিজ্ঞাপন

আইপিএল ২০২০, দিল্লি বনাম রাজস্থান: জিতে শীর্ষে ক্যাপিটালস

আইপিএল ২০২০, দিল্লি বনাম রাজস্থান (IPL 2020, Delhi vs Rajasthan) ম্যাচ জিতে লিগ টেবলের শীর্ষে জায়গা করে নিল দিল্লি ক্যাপিটালস। শুক্রবার সারজায় মুখোমুখি হয়েছিল দুই দল।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আইপিএল ২০২০, দিল্লি বনাম রাজস্থান ম্যাচ জিতে লিগ টেবলের শীর্ষে জায়গা করে নিল দিল্লি ক্যাপিটালস। শুক্রবার সারজায় মুখোমুখি হয়েছিল দুই দল দিল্লি ক্যাপিটালস ও রাজস্থান রয়্যালস। টস জিতে দিল্লিকে প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিল রাজস্থান। প্রথমে ব্যাট করে শিমরন হেটমেয়ার ছাড়া আর কেউই বড় রান করতে পারেনি। তবুও রাজস্থানের সামনে ১৮৫ রানের লক্ষ্যমাত্র রাখতে সমর্থ হয় দিল্লি। যে লক্ষ্যের ৪৬ রান আগেই থামতে হয় রয়্যালসদের।

দিল্লির হয়ে ওপেন করতে নেমেছিলেন পৃথ্বী শ ও শিখর ধাওয়ান।  কেউই ভরসা দিতে পারেননি। পৃথ্বী ১৯ ও ধাওয়ান ৫ রান করে ফিরে যান প্যাভেলিয়নে। তিন নম্বরে নেমে কিছুটা হাল ধরার চেষ্টা করেন শ্রেয়াস আইয়ার। ১৮ বলে ২২ রান করে রান আউট হয়ে যান তিনি।

চার নম্বরে ৫ রান করে ফেলেন ঋষভ পন্থ। এর পর দিল্লি ব্যাটিংয়ের হাল ধরেন মার্কাস স্তইনিস ও শিমরন হেটমেয়ার। ৩০ বলে ৩৯ রান করেন স্তইনিস এবং হেটমেয়ার করেন ২৪ বলে ৪৫ রান। পাঁচটি ছক্কা হাঁকান তিনি। স্তইনিসের ব্যাট থেকে আসে চারটি ওভার বাউন্ডারি।

১৬ রানে হর্ষল প্যাটেল ও ১৭ রানে অক্ষর প্যাটেল আউট হন। ২০ ওভারে আট উইকেট হারিয়ে ১৮৪ রান করে দিল্লি। রাজস্থানের হয়ে তিনটি উইকেট নেন জোফরা আর্চার। একটি করে উইকেট কার্তিক ত্যাগী, অ্যান্ড্রু টাই ও রাহুল তেওয়াটিয়ার।

লক্ষ্যে নেমে শুরুটা ভালই করে দিয়েছিলেন জশস্বী জয়সওয়াল। ৩৪ রান করেন তিনি। আর এক ওপেনার জোস বাটলার ১৩ রান করে আউট হন। অধিনায়ক স্টিভ স্মিথ তিন নম্বরে নেমে করেন ২৪ রান। সঞ্জু স্যামসন ৫, মহিপাল লোমোর ১ রান করে ফিরে যান প্যাভেলিয়নে।

এর পর কিছুটা রান করে আশা জাগান রাহুল তেওয়াটিয়া। ৩৮ রানের ইনিংস খেলেন তিনি। অ্যান্ড্রু টাই ৬, জোফরা আর্চার ২, শ্রেয়াস গোপাল ২, বরুণ অ্যারন  ১ রান করে আউট হয়ে যান। ১৯.৪ ওভারে ১৩৮ রানে শেষ হয়ে যায়  রাজস্থানের ইনিংস।

দিল্লির হয়ে বল হাতে সকলেই এদিন উইকেট পান। তিন উইকেট নেন কাগিসো রাবাডা। দুটো করে উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন ও মার্কাস স্তইনিস। একটি করে উইকেট নেন এনরিচ নর্তজে, হর্ষল প্যাটেল ও অক্ষর প্যাটেল।

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on October 10, 2020 12:36 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন