বিজ্ঞাপন

আইপিএল ২০২০, পঞ্জাব বনাম রাজস্থান: রুদ্ধশ্বাস জয় স্মিথদের

আইপিএল ২০২০, পঞ্জাব বনাম রাজস্থান (IPL 2020, Punjab vs Rajasthan) ম্যাচে রুদ্ধশ্বাস জয় স্মিথ ব্রিগেডের। কিংস একাদশ পঞ্জাবকে চার উইকেটে হারিয়ে দিল রাজস্থান রয়্যালস।
বিজ্ঞাপন

মাঠের লড়াই শেষে বন্ধুত্ব, মায়াঙ্ক আগরওয়াল ও সঞ্জু স্যামসন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আইপিএল ২০২০, পঞ্জাব বনাম রাজস্থান ম্যাচে রুদ্ধশ্বাস জয় স্মিথ ব্রিগেডের। কিংস একাদশ পঞ্জাবকে চার উইকেটে হারিয়ে দিল রাজস্থান রয়্যালস। ২২৪ রানের লক্ষ্যে পৌঁছে গেল তিন বল বাকি থাকতেই। কিন্তু এত সহজ ছিল না এই জয়, শেষবেলায় যা পৌঁছে গেল টান টান উত্তেজনায়। টস জিতে প্রথমে ফিল্ডিং নিয়েছিল রাজস্থান। প্রথমে ব্যাট করে দুই ওপেনারের দাপটে ২০ ওভারে ২২৩-২-এ থামে পঞ্জাব। জবাবে ব্যাট করতে নেমে ম্যাচ ছিনিয়ে নেন স্মিথ, স্যামসন ও তেওয়াটিয়া। ১৯.৩ ওভারে ছয় উইকেটে ২২৬ রান তুলে নেয় রাজস্থান।

প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা দারুণ করেছিল পঞ্জাব। লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগরওয়ালের ওপেনিং জুটিচে পঞ্জাব ১৮৩ রান তুলে দিয়েছিল। এর পর গ্লেন ম্যাক্সওয়েল ও নিকোলাস পুরান ম্যাচ শেষ করেন অপরাজিত থেকে।

লোকেশ রাহুল ৫৪ বলে সাতটি বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারি হাঁকিয়ে ৬৯ রান করেন। অন্য দিকে দুরন্ত ব্যাটিংয়ের আবারও নিদর্শন রেখে গেলেন মায়াঙ্ক। ৫০ বলে ১০টি বাউন্ডারি ও সাতটি ওভার বাউন্ডারির সাহায্যে ১০৬ রান করেন তিনি।

রাজস্থানের হয়ে চূড়ান্ত ব্যর্থ বোলিং। দুই উইকেট তুলে নেন অঙ্কিত রাজপুত ও টম কুরান।

জবাবে ব্যাট করতে নেমে মাত্র চার রান করে ফিরে যান রাজস্থান ওপেনার জোস বাটলার। কিন্তু দলের ব্যাটিংয়ের দায়িত্ব তুলে নেন ক্যাপ্টেন স্টিভ স্মিথ। সঙ্গে দারুণ সঙ্গত সঞ্জু স্যামসন ও রাহুল তেওয়াটিয়ার।

কাজে লাগল না মায়াঙ্ক আগরওয়ালের দুরন্ত সেঞ্চুরি

২৭ বলে স্মিথের ব্যাট থেকে আসে ৫০ রান। সঞ্জু স্যামসন দুরন্ত ব্যাটিং করে ৪২ বলে করেন ৮৫ রান। শেষবেলায় ৩১ বলে ঝোড়ো ৫৩ রানের ইনিংস খেলে রাজস্থানকে জয়ের পথে নিয়ে নিয়ে যান  রাহুল তেওয়াটিয়া। এক ওভারে পাঁচটি ছক্কা হাঁকান। মোট ছক্কা সাতটি।

তেওয়াটিয়া যখন আউট হন তখন জিততে দলের দরকার মাত্র দুই রান আর হাতে রয়েছে ছয় বল। চার বল বাকি থাকতে সেই দুই রানের লক্ষ্য রেখেই আউট হয়ে যান রিয়ান পরাগ। শেষ পর্যন্ত জোফরা আর্চার ও টম কুরান জয়ের রস্তা সম্পূর্ণ করেন।

পঞ্জাবের হয়ে তিন উইকেট নেন মহম্মদ শামি, একটি করে উইকেট শেলডন কটরেল, জেমস নিশাম ও মুরুগান অশ্বিন।

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 29, 2020 2:34 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন