বিজ্ঞাপন

আইপিএল ২০২০, রাজস্থান বনাম ব্যাঙ্গালোর: বিরাট ব্যাটে জয় আরসিবির

আইপিএল ২০২০, রাজস্থান বনাম ব্যাঙ্গালোর (IPL 2020, Rajasthan vs Bangalore) ম্যাচে ব্যাট হাতে দারুণ সফল বিরাট কোহলি। পাররিকাল আর অধিনায়কের ব্যাটেই এল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জয়।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আইপিএল ২০২০, রাজস্থান বনাম ব্যাঙ্গালোর ম্যাচে ব্যাট হাতে দারুণ সফল বিরাট কোহলি। পাররিকাল আর অধিনায়কের ব্যাটেই এল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জয়। শনিবার ছিল দুটো ম্যাচ। প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন স্টিভ স্মিথ। প্রথমে ব্যাট করে ১৫৪-৬-এ থামে রাজস্থান। জবাবে ব্যাট করতে নেমে মাত্র দুই উইকেট হারিয়ে  পাঁচ বল বাকি থাকতেই ১৫৮ রান তুলে নেয় ব্যাঙ্গালোর। আট উইকেটে জিতে নেয় ম্যাচ।

রাজস্থানের প্রথম চার ব্যাটসম্যান দলের ইনিংসের ভিতটাই তৈরি করতে পারেনি।ওপেনার জোস বাটলার ২২ ও অধিনায়ক স্মিথ ৫ রান করে ফিরে গেলে তাঁদের দেখানো পথেই হাঁটেন পরের দুই ব্যাটসম্যান। সঞ্জু স্যামসন ৪ ও রবিন উথাপ্পা ১৭ রান করে ফিরে যান প্যাভেলিয়নে।

এর পর কিছুটা লড়াই করার চেষ্টা করেন মহিপাল লোমোর। ৪৭ রানের ইনিংস খেলেন তিনি। যা বড় রানের লক্ষ্যে যথেষ্ট ছিল না। রিয়ান পরাগ ১৬ রান করে আউট হন। ২৪ রানে রাহুল তেওয়াটিয়া ও ১৬ রানে জোস জোফরা আর্চার অপরাজিত থাকেন।

ব্যাঙ্গালোরের হয়ে তিন উইকেট নেন যুজবেন্দ্র চাহাল। দুই উইকেট আসে ইসুরু উদানার ঝুলিতে। এক উইকেট নেন নভদীপ সাইনি।

জবাবে ব্যাট করতে নেমে অ্যারন ফিঞিচ মাত্র ৮ রান করে আউট হয়ে গেলে দেবদূত পাররিকালের সঙ্গে ব্যাঙ্গালোর ইনিংসের হাল ধরেন স্বয়ং অধিনায়ক বিরাট কোহলি। ৪৫ বলে ছ’টি বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারি হাঁকিয়ে ৬৩ রানের ইনিংস খেলেন তিনি।

বিরাট কোহলি ৫৩ বলে করেন ৭২ রান। তার মধ্যে রয়েছে সাতটি বাউন্ডারি ও দু’টি ওভার বাউন্ডারি। অপরাজিত থাকেন তিনি। এর সঙ্গে আইপিএল-এ ৫৫০০ রানের গণ্ডিও পেরিয়ে গেলেন বিরাট। তাঁর সঙ্গে ১২ রান করে অপরাজিত থাকেন এবি ডিভিলিয়ার্স। রাজস্থান‌ের হয়ে একটি করে উইকেট নেন জোফরা আর্চার ও শ্রেয়াস গোপাল।

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on October 3, 2020 9:15 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন