বিজ্ঞাপন

আইপিএল ২০২১ এলিমিনেটরে কলকাতা বনাম বেঙ্গালুরু ম্যাচ

আইপিএল ২০২১ এলিমিনেটরে কলকাতা বনাম বেঙ্গালুরু ম্যাচ শেষে শেষ হাসি হাসল কেকেআর। বিরাট কোহলির ভাগ্যে এবারও জুটল না আইপিএল ট্রফি।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আইপিএল ২০২১ এলিমিনেটরে কলকাতা বনাম বেঙ্গালুরু ম্যাচ শেষে শেষ হাসি হাসল কেকেআর। বিরাট কোহলির ভাগ্যে এবারও জুটল না আইপিএল ট্রফি। বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্সকে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স। সোমবার শারজাহ-তে মুখোমুখি হয়েছিল দুই দল। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বেঙ্গালোর। কিন্তু বড় রানের লক্ষ্যমাত্রা দিতে পারেনি প্রতিপক্ষকে। নির্ধারিত ওভারে ১৩৮-৭-এই থামতে হয় তাদের। লক্ষ্যে নেমে খুব সহজ হয়নি কেকেআর-এর জন্যও। ২ বল বাকি থাকতে ৪ উইকেটে জয় তুলে নেয় কলকাতার দল‌।

এদিন বেঙ্গালুরুর দুই ওপেনার দেবদূত পারিক্কাল ও বিরাট কোহলি শুরুটা ভালই করে দিয়েছিল। যদিও বড় রানের জন্য তা যথেষ্ট ছিল। ওপেনিং জুটিতে বেঙ্গালুরু তোলে ৪৯ রান। ২১ রানে দেবদূত ও ৩৯ রানে বিরাট আউট হয়ে ফিরে যান প্যাভেলিয়নে। বিরাটের ৩৯-ই ছিল এদিন ব্যক্তিগত সর্বোচ্চ রান। এর পর আর কেউ বড় রানের ইনিংস খেলে ভরসা দিতে পারেননি।

শ্রীকর ভারত ৯, গ্লেন ম্যাক্সওয়েল ১৫, এবি ডিভিলিয়ার্স ১১, শাহবাজ আহমেদ ১৩, ড্যান ক্রিস্টিয়ান ৯ করে আউট হন। হর্শল প্যাটেল ৮ রানে অপরাজিত থাকেন। কলকাতার হয়ে বল হাতে এদিন দারুণ সফল সুনীল নারিন। ৪ ওভারে ২১ রান দিয়ে ৪ উইকেট তুলে নেন তিনি। ২ উইকেট নেন লকি ফার্গুসন। জবাবে ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে ১৩৯-৬-এ শেষ করে কলকাতা।

কলকাতার দুই ওপেনার শুবমান গিল ও ভেঙ্কটেশ আয়ার শুরুটা করে দিলেও বড় রানের ইনিংস খেলতে পারেননি। শুবমান ২৯ ও ভেঙ্কটেশ ২৬ রানে আউট হয়ে যান। এর পর রাহুল ত্রিপাঠী ৬, নীতিশ রানা ২৩, সুনীল নারিন ২৬, দীনেশ কার্তিক ১০ রান করে আউট হন। ইয়ন মর্গ্যান ৫ ও শাকিব আল হাসান ৯ রানে অপরাজিত থাকেন। বেঙ্গালুরুর হয়ে ২টি করে উইকেট নেন মহম্মদ সিরাজ, হর্শল প্যাটেল ও যুজবেন্দ্র চাহাল। ব্যাটে, বলে দলকে জিতিয়ে এদিন ম্যাচের সেরা সুনীল নারিন।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on October 12, 2021 12:07 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন