বিজ্ঞাপন

আইপিএল ২০২১, হায়দরাবাদ বনাম কলকাতা, জয়ে ফিরল কেকেআর

আইপিএল ২০২১, হায়দরাবাদ বনাম কলকাতা ম্যাচে শেষ হাসি হাসল কলকাতা নাইট রাইডার্স। আগের ম্যাচেই বাজে ভাবে হারের মুখ দেখতে হয়েছিল।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আইপিএল ২০২১, হায়দরাবাদ বনাম কলকাতা ম্যাচে শেষ হাসি হাসল কলকাতা নাইট রাইডার্স। আগের ম্যাচেই বাজে ভাবে হারের মুখ দেখতে হয়েছিল। কিন্তু সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে নিজেদের অস্তিত্ব প্রমান করল টিম কেকেআর। রবিবাসরীয় দুবাইয়ে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন। প্রথমে ব্যাট করে ১১৫-৮-এ শেষ হয় হায়দরাবাদের ইনিংস। যা লড়াইয়ের জন্য খুব শক্তপোক্ত লক্ষ্য ছিল না। ৪ উইকেট হারিয়ে সেই লক্ষ্য পৌঁছে যায় কলকাতা। যদিও তাদের জন্যও লক্ষ্যে পৌঁছনো সহজ হয়নি।

এদিন ব্যাটে রান প্রায় এলই না। ব্যতিক্রম শুবমান গিল। হায়দরাবাদের হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ রান ২৬। দুই ওপেনার জেসন রয় ও ঋদ্ধিমান সাহা ১০ ও ০ রান করে ফিরে যান প্যাভেলিয়নে। তিন নম্বরে নেমে কেন উইলিয়ামসন ২৬ রানের ইনিংস খেলেন। তাঁকে কিছুটা সঙ্গ দেওয়ার চেষ্টা করেন প্রিয়ম গর্গ ২১ রান করেন। যা যথেষ্ট ছিল না বড় রানের লক্ষ্যে।

এ ছাড়া অভিষেক শর্মা ৬, আবদুল সামাদ ২৫, জেসন হোল্ডার ২, রশিদ খান ৮ রান করে আউট হন। ভুবনেশ্বর কুমার ও সিদ্ধার্থ কল  ৭ করে রান করে অপরাজিত থাকেন। নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৫ রানই তুলে পারে সানরাইজার্স হায়দরাবাদ। কেকেআর-এর হয় বল হাতে সুনীল নারিন ছাড়া বাকি সকলেই উইকেট তুলে নেন। দুটো করে উইকেট পান টিম সাউদি, শিভম মাভি, ভরুণ চক্রবর্থী। এক উইকেট নেন শাকিব আল হাসান। হায়দরাবাদের হয়ে জোড়া উইকেট নেন জেসন হোল্ডার। একটি করে উইকেট নেন রশিদ খান ও সিদ্ধার্থ কল।

জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই জয়ের দায়িত্ব নিজের কাঁধে এক প্রকার তুলে নিয়েছিলেন শুবমান গিল। এক দিকে টিকে থেকে রান তুলে যান তিনি। ১০টি বাউন্ডারি হাঁকিয়ে ৫১ বলে ৫০ রানের ইনিংস খেলে আউট হন। ততক্ষণে অবশ্য জয়ের লক্ষ্যে প্রায় পৌঁছে গিয়েছে দল। এ ছাড়া আর কেউই রান পাননি। ভেঙ্কটেশ আইয়ার ৮, রাহুল ত্রিপাঠী ৭, নীতিশ রানা ২৫ রান করে আউট হন। ১৮ রানে দীনেশ কার্তিক ও ২ রানে ইয়ন মর্গ্যান অপারিজত থাকেন‌। ১৯.৪ ওভারে কলকাতা থামে ১১৯-৪-এ।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন