বিজ্ঞাপন

IPL 2022, KKR vs DC: কঠি‌ন হয়ে গেল কলকাতার প্লে-অফ

আরও একটা হার। এই নিয়ে পর পর ৫ ম্যাচ। যার ফলে কঠিন হয়ে গেল প্লে-অফের আশা। বৃহস্পতিবার হারতে হল দিল্লির কাছে (IPL 2022, KKR vs DC )।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আরও একটা হার। এই নিয়ে পর পর ৫ ম্যাচ। যার ফলে কঠিন হয়ে গেল প্লে-অফের আশা। বৃহস্পতিবার হারতে হল দিল্লির কাছে (IPL 2022, KKR vs DC )। প্লে-অফে যেতে হলে কলকাতা নাইট রাইডার্সকে বাকি ৫টি ম্যাচই জিততে হবে। যা কঠিন। সঙ্গে তাকিয়ে থাকতে হবে অন্য দলের দিকেও। সঙ্গে নেট রান রেট। এদিন টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল দিল্লি ক্যাপিটালস। প্রথমে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ২০ ওভারে ১৪৬ রান করে কলকাতা। ১৯ ওভারেই সেই ম্যাচ ৪ উইকেটে জিতে নেয় দিল্লি।

এদিন ব্যাট হাতে ব্যর্থ কেকেআর-এর টপ অর্ডার। দুই ওপেনার অ্যারন ফিঞ্চ ৩ ও ভেঙ্কটেশ আইয়ার ৬ রান করে আউট হয়ে যান। তিন নম্বরে নেমে কিছুটা লড়াই দেন অধিনায়ক শ্রেয়াস আইয়ার। ৩৭ বলে ৪২ রানের ইনিংস খেলেন তিনি। তবে সেটা বড় রানের জন যথেষ্ট ছিল না। এর পর আবার বর্থ হন দুই ব্যাটসম্যান। বাবা ইন্দ্রজিথ ৬ ও সুনীল নারিন কোনও রান না করেই ফিরে যান প্যাভেলিয়নে।

এর পর কিছুটা লড়াই করার চেষ্টা করেন নীতিশ রানা। ৩৪ বলে ৫৭ রানের ইনিংস খেলেন তিনি। তাঁর ও শ্রেয়াসের ব্যাটেই কিছুটা ভদ্রস্থ রান রেটে পৌঁছয় কলকাতা। এর পর তিন জন ক্রিকেটার কোনও রান না করেই ফিরে যান। আন্দ্রে রাসেল, উমেশ যাদব ও টিম সাউদির শূন্য রানের মাঝে ২৩ রানের ইনিংস খেলেন রিঙ্কু সিং। ১৪৬-৯-এ থামে কলকাতার ইনিংস। দিল্লির হয়ে ৪ উইকেট নেন কুলদীপ যাদব। ৩ উইকেট নেন মুস্তাফিজুর রহমান। একটি করে উইকেট নেন চেতন সাকারিয়া ও অক্ষর প্যাটেল।

জবাবে ব্যাট করতে নেমে সহজেই লক্ষ্যে পৌঁছে যায় দিল্লি। ওপেনার পৃথ্বী শ রানের খাতা না খুলেই ফিরে যান। সেখান থেকেই লড়াই শুরু করেন আর এক ওপেনার ডেভিড ওয়ার্নার। ৪২ রান করেন তিনি। তিন নম্বরে নেমে মিচেল মার্শের ১৩ ও ললিত যাদবের ২২ রান দিল্লিকে কিছুটা এগিয়ে দেয়। মাত্র ২ রানে আউট হয়ে যান ঋষভ পন্থ। বাকি কাজটি করে দেন রোভমান পাওয়েল ও অক্ষর প্যাটেল। দু’জনের ব্যাট থেকে আসে ৩৩ ও ২৪ রান। ৮ রানে অপরাজিত থাকে শার্দূল ঠাকুর। কলকাতার হয়ে ৩ উইকেট নেন উমেশ যাদব। ১টি করে উইকেট নেন হর্ষিত রানা, সুনীল রানা। ম্যাচের সেরা হয়েছেন কুলদীপ যাদব।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on April 29, 2022 12:47 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন