বিজ্ঞাপন

Ishwar Pandey: ধোনিকে অভিযুক্ত করে ক্রিকেট থেকে অবসর

আইপিএল-এর দুনিয়ায় তিনি পরিচিত মুখ। তিনি ঈশ্বর পাণ্ড্যে (Ishwar Pandey)। মঙ্গলবার প্রথমশ্রেণির ক্রিকেট থেকে অবসর ঘোষণা করলেন তিনি।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আইপিএল-এর দুনিয়ায় তিনি পরিচিত মুখ। তিনি ঈশ্বর পাণ্ড্যে (Ishwar Pandey)। মঙ্গলবার প্রথমশ্রেণির ক্রিকেট থেকে অবসর ঘোষণা করলেন তিনি। ইনস্টাগ্রামে দীর্ঘ পোস্ট করে অবসরের কথা জানান তিনি। কিন্তু তাঁর অবসরের থেকেও বড় হয়ে দেখা দিয়েছে তাঁর অভিযোগ। জাতীয় দলে সুযোগ না পাওয়ার জন্য ঘুরিয়ে তিনি তাঁর চেন্নাই সুপার কিংস অধিনায়ককেই দায়ী করেছেন।

তিনি ৭৫টি প্রথমশ্রেণির ম্যাচ খেলেছেন। নিয়েছেন ২৬৩ উইকেট। খেলেছেন মধ্যপ্রদেশের হয়েছে। ডোমেস্টিক ক্রিকেটে সেন্ট্রাল জোনেরও অতি গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তিনি। আইপিএল-এ ২৫ ম্যাচে নিয়েছে ১৮টি উইকেট। চেন্নাই ছাড়াও তিনি আইপিএল-এ খেলেছেন রাইসিং পুণে সুপারজায়ান্ট ও পুণে ওরিয়র্সের হয়ে।

দৈনিকভাস্করকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘সব অন্যরকম হতে পারত যদি ধোনি আমাকে জাতীয় দলে সুযোগ দিত।আমার কেরিয়ার অন্যরকম হত। সেই সময় আমার বয়স ২৩-২৪ বছর ছিল। আর আমার খুব ভাল ফিটনেস ছিল। যদি ধোনি আমাদের ভারতের জন্য খেলার সুযোগ দিত আর আমি যদি ভাল খেলতে পারতাম তাহলে সব কিছু অন্যরকম হত।’’  দেখে নিন ইনস্টাগ্রামে কী লিখেছেন ঈশ্বর—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন