বিজ্ঞাপন

আইএসএল ২০২০-২১, কেরালা ব্লাস্টার্স বনাম নর্থইস্ট ইউনাইটেড ম্যাচ

আইএসএল ২০২০-২১ (ISL 2020-21), কেরালা ব্লাস্টার্স বনাম নর্থইস্ট ইউনাইটেড ম্যাচ লেখা থাকল ভুল পেনাল্টি আর পেনাল্টি মিসের ঘটনায়। যদিও ম্যাচ শেষ হল সমানে সমানে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আইএসএল ২০২০-২১, কেরালা ব্লাস্টার্স বনাম নর্থইস্ট ইউনাইটেড ম্যাচ লেখা থাকল ভুল পেনাল্টি আর পেনাল্টি মিসের ঘটনায়। যদিও ম্যাচ শেষ হল সমানে সমানে। শুরু করেছিল কেরালা ব্লাস্টার্স, শেষ করল নর্থইস্ট ইউনাইটেড।ইদ্রিসা সিলার ৯০ মিনিটের গোলে মান বাঁচল নর্থইস্টের।ম্যাচের ফল ২-২।

প্রথমার্ধ ২-০ গোলে এগিয়ে শেষ করেছিল কেরালা। দ্বিতীয়ার্ধে দুই গোল ফিরিয়ে দেয় নর্থইস্ট। বৃহস্পতিবার গোয়ার ব্যাম্বোলিম স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল কেরালা ও নর্থইস্ট। শুরুর পাঁচ মিনিটের মধ্যেই গোল করে কেরালাকে এগিয়ে দিয়েছিলেন সার্জিও সিডোনচা। ডানদিক থেকে উড়ে আসা সেত্যাসেন সিং-এর বাক খাওয়া ফ্রি-কিকএ হেড করে গোল করে যান তিনি।

প্রথমার্ধের অতিরিক্ত সময়ে ১-০ গোলের ব্যবধান বাড়িয়ে ২-০ করেন গ্যারি হুপার। যদিও কেরালার দ্বিতীয় গোল ঘিরে বিতর্ক থেকে গেল। পেনাল্টি থেকে গোল হলেও সেটা আদৌ পেনাল্টি ছিল কিনা তা নিয়ে সন্দেহ থেকে গেল। যদিও নর্থইস্টকে পেনাল্টি দিয়ে সেই ভুলের খেসাত দেন রেফারি।

তার আগেই গোল করে ব্যবধান কমিয়েছিল নর্থইস্ট। ৫১ মিনিটে ওয়েসি আপিয়া গোল করে ব্যবধান কমান। গালেগোসের কর্নার থেকে গোল করে যান তিনি। ৬৫ মিনিটে পেনাল্টি থেকে গোলের সুযোগ নষ্ট করেন এই আপিয়াই। তাঁর শট ক্রসবারে লেগে বেরিয়ে যায়।

শেষ পর্যন্ত ৯০ মিনিটে গুরজিন্দর কুমারের থেকে পাওয়া লং বল বুক দিয়ে নামিয়ে কোস্টা ও অ্যালবিনোকে কাটিয়ে প্রতিপক্ষের গোলে বল ঠেলেন ইদ্রিসা সেলা। প্রথম দুই ম্যাচ থেকে চার পয়েন্ট নিয়ে লিগ টেবলের শীর্ষে জায়গা করে নিল নর্থইস্ট ইউনাইটেড। এক পয়েন্ট নিয়ে আট নম্বরে থেকে গেল ব্লাস্টার্সরা।

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন) 

0
0

This post was last modified on November 27, 2020 12:12 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন