বিজ্ঞাপন

হিরো আইএসএল ২০২২-২৩ ফাইনাল গোয়ায়, অনলাইন টিকিট ৫ মার্চ থেকে

চলতি হিরো ইন্ডিয়ান সুপার লিগের ফাইনাল হতে চলেছে গোয়ায় পণ্ডিত জওহরলাল নেহরু স্টেডিয়ামে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: চলতি হিরো ইন্ডিয়ান সুপার লিগের ফাইনাল হতে চলেছে গোয়ায় পণ্ডিত জওহরলাল নেহরু স্টেডিয়ামে। লিগের খেতাবী লড়াইটি হবে ১৮ মার্চ, শনিবার। সোমবার সরকারি ভাবে এই ঘোষণা করা হল। অনুশীলনের জন্য পর্যাপ্ত মাঠ ও উন্নত পরিকাঠামোর জন্যই ফাইনালের ভেনু হিসেবে বেছে নেওয়া হল গোয়াকে।

ফুটবলপ্রেমীরা ফাইনাল দেখার জন্য অনলাইন টিকিট বুক করতে পারবেন ৫ মার্চ থেকে BookMyShow.com এ। ফাইনালকে ঘিরে গোয়ায় ওই সময় হবে এক ফুটবল কার্নিভাল, যাতে ফুটবলপ্রেমীরা সপরিবার অংশ নিতে পারবেন এবং ফুটবলের যাবতীয় আনন্দ উপভোগ করতে পারবেন। শুধু গ্যালারিতে বসে ফাইনাল ম্যাচ দেখা নয়, তার বাইরেও নানা রকমের বিনোদনের ব্যবস্থা থাকবে ফুটবলপ্রেমীরা ও তাদের পরিবারের জন্য। অর্থাৎ, হিরো আইএসএল ফাইনাল দেখতে গিয়ে গোয়ায় ছোটখাটো এক বেড়ানোরও পরিকল্পনা করে ফেলতে পারেন।

এ বারের হিরো আইএসএলে প্লে-অফের লড়াই তুমুল জমে ওঠে বেশিরভাগ দল সেই দৌড়ে অংশ নেওয়ায়। অবশেষে লিগের ২১তম সপ্তাহের পরে লিগশিল্ড জয় করে নেয় মুম্বই সিটি এফসি এবং হায়দরাবাদ এফসি, এটিকে মোহনবাগান, বেঙ্গালুরু এফসি ও কেরালা ব্লাস্টার্স প্লে-অফে তাদের জায়গা পাকা করে ফেলেছে। শেষ স্থানটির জন্য আপাতত লড়াই ওডিশা এফসি ও এফসি গোয়ার মধ্যে। গোয়ার দল প্লে-অফে উঠুক বা না উঠুক, সেখানকার ফুটবলপ্রেমীরা তা জানার আগেই পেয়ে গেল আর এক খুশির খবর।

হিরো আইএসএলের প্লে-অফ পর্ব শুরু হতে চলেছে ৩ মার্চ থেকে। দু’টি নক আউট, চারটি সেমিফাইনালের পর ফাইনালের লড়াই হবে ১৮ মার্চ।

(লেখা ও ছবি আইএসএল ওয়েবসাইট থেকে)

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on February 20, 2023 7:56 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন