বিজ্ঞাপন

কপিল দেব বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি, করা হল ‘অ্যাঞ্জিওপ্লাস্টি’

কপিল দেব বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন। তাঁর ‘অ্যাঞ্জিওপ্লাস্টি’ করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে তিনি এখন সঙ্কটমুক্ত।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: কপিল দেব বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন। তাঁর ‘অ্যাঞ্জিওপ্লাস্টি’ করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে তিনি এখন সঙ্কটমুক্ত। ৬১ বছরের কপিল সুস্থ হয়ে উঠছেন বলেও জানানো হয়েছে। আগামী কয়েক দিনের মধ্যেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে।

বৃহস্পতিবার থেকে তাঁর বুকে ব্যথা হচ্ছিল। হাসপাতালের তরফে একটি বিবৃতি প্রকাশ করা হয়েছে। সেই বিবৃতিতে বলা হয়েছে, ‘মধ্যরাতে কপিল দেবের করোনারি অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে। এখন তিনি আইসিইউ-তে আছেন। চিকিৎসকেরা পর্যবেক্ষণে রেখেছেন। তাঁর অবস্থা এখন স্থিতিশীল। কয়েক দিনের মধ্যেই তাঁকে ছেড়ে দেওয়া হতে পারে।’


খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে

কপিল দেব অসুস্থ, এই খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় তাঁর দ্রুত আরোগ্য কামনা করে বার্তা দেন প্রাক্তন ও বর্তমান ক্রিকেটারেরা। বিরাট কোহলি, সচিন তেন্ডুলকর, শিখর ধবন, সাইনা নেহওয়াল থেকে ভিভ রিচার্ডস সকলেই আরোগ্য কামনা করেন। ভারতীয় বোর্ডের তরফেও তাঁ সুস্থতা কামনা করে টুইট করা হয়।

পরে কপিলের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বলা হয়, ‘‘সবাইকে ধন্যবাদ আপনাদের ভালবাসা এবং উদ্বেগের জন্য। আপনাদের শুভেচ্ছাবার্তায় আমি আপ্লুত। আমি সুস্থ হয়ে উঠছি।’’


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on October 25, 2020 8:02 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন