বিজ্ঞাপন

ভারতীয় ব্যাডমিন্টনে করোনার হানা, আক্রান্ত কাশ্যপ-প্রণয়সহ চার

ভারতীয় ব্যাডমিন্টনে করোনার হানা। আক্রান্তের তালিকায় রয়েছেন পারুপল্লী কাশ্যপ, এইচএস প্রণয়, আরএমবি গুরুসাইদত্ত ও প্রণব জেরি চোপড়া।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ভারতীয় ব্যাডমিন্টনে করোনার হানা চিন্তায় রেখেছে ম্যানেজমেন্টকে। আক্রান্তের তালিকায় রয়েছেন পারুপল্লী কাশ্যপ, এইচএস প্রণয়, আরএমবি গুরুসাইদত্ত ও প্রণব জেরি চোপড়া। সকলকেই সেলফ আইসোলেশনে পাঠানো হয়েছে। এঁরা সকলেই গোপীচাঁদ অ্যাকাডেমিতে অনুশীলন করছিলেন।

দীর্ঘদিন খেলার বাইরে ছিল গোটা বিশ্বের সঙ্গে সঙ্গে গোটা ভারতও। একটু একটু করে সম্প্রতি সব খেলাই ক্রমশ শুরু হচ্ছিল। প্লেয়াররাও অনুশীলন শুরু করেছিলেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পর শুরু হয়েছে ইন্ডিয়ান সুপার লিগও। যদিও আইপিএল হয়েছে দেশের বাইরে দুবাইতে। কিন্তু আইএসএল হচ্ছে গোয়ায়।

গোপীচাঁদ অ্যাকাডেমির পক্ষ থেকে সংবাদ মাধ্যমকে জানানো হয়েছে, এই চার খেলোয়াড়ের মধ্যে এক জনের মধ্যেই সামান্য উপসর্গ দেখা দিয়েছিল। তাই কোনও ঝুঁকি না নিয়ে তাঁর পরীক্ষা করানো হয়। তাঁর আরটি-পিসিআর টেস্টের ফলই পজিটিভ আসে। তাঁর সংস্পর্শে আসা বাকিদেরও পরীক্ষা করা হলে পজিটিভ আসে।

সেই তালিকায় রয়েছেন কাশ্যপ, সাইদত্ত, প্রণয় ও প্রণব। সাইনা নেহওয়ালের পরীক্ষার ফল নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে।  সাইদত্তের স্ত্রীর ফলও নেগেটিভ এসেছে। সোমবার আরও একবার সবার পরীক্ষা হবে নিশ্চিত হওয়ার জন্য। যদিও একজন ছাড়া কারও কোনও উপসর্গ নেই।

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন) 

0
0

This post was last modified on December 6, 2020 11:48 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন