বিজ্ঞাপন

লিয়েন্ডার পেজ টুইট করে জানিয়ে দিলেন ২০২০-তেই শেষ তাঁর পেশাদার জীবন

লিয়েন্ডার পেজ যুগ শেষ হতে চলেছে ভারতীয় তথা বিশ্ব টেনিসে। বড়দিনের উৎসবের আবহের মধ্যেই এমনই দুঃখের খবর জানালেন স্বয়ং লিয়েন্ডার পেজ।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: লিয়েন্ডার পেজ যুগ শেষ হতে চলেছে ভারতীয় তথা বিশ্ব টেনিসে। বড়দিনের উৎসবের আবহের মধ্যেই এমনই দুঃখের খবর জানালেন স্বয়ং লিয়েন্ডার পেজ। তিনি টুইট করে জানিয়ে দিলেন, ২০২০-ই তাঁর পেশাদার কেরিয়ারের শেষ বছর হতে চলেছে। এক কথায় বিশ্ব টেনিসের সেরা ডবলস প্লেয়ার। ডেভিস কাপ তারকা। আর এই লিয়েন্ডারই বার বার প্রমান করেছেন, বয়সটা আসলে এককটা সংখ্যা মাত্র। তাই বারবার ধাক্কা খেয়েও শুধুমাত্র ভারতের হয়ে খেলার জন্য ফিরে এসেছেন।

কখনও মহেথ ভূপতি তো কখনও নাভ্রাতিলোভাকে সঙ্গে নিয়ে ম্যাচের পর ম্যাচ জিতেছেন। একসময় বিশ্ব টেনিসের সেরা জুটি ছিল লি-হেশ। কিন্তু সেই স্বর্ণযুগ অনককালই অতীত হয়েছে। আজ দুই মেরুতে দাঁড়িয়ে দুই তারকা টেনিস প্লেয়ার। ভেঙেছে টেনিস কোর্টের বন্ধুত্ব সঙ্গে ব্যাক্তিগত সম্পর্কও। বাদ পড়েছেন বার বার। আবার ফিরেছেন স্বমহিমায়।

জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

(খেলার আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

ব্যাক্তিগত জীবনও খুব ভালো যায়নি। স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ খুব সুস্থভাবে হয়নি। তার পর কন্যা আয়ানাকে নিয়ে আজও চলছে নানা টানাপড়েন। তার মধ্যেই র‍্যাকেট হাতে বার বার বাজিমাত করেছেন। তিনি বুধবার একটি টুইট করে জানিয়ে দিয়েছেন, ২০২০-তে বাছাই করা কয়েকটি টুর্নামেন্ট খেলবেন তিনি। আর পরই পেশাদার টেনিসকে বিদায় জানাবেন। এই সময় যেন সবাই তাঁর পাশে থাকেন।

ধন্যবাদ জানিয়েছেন, ফ্যান থেকে পরিবার সবাইকে। যাঁদের আজ তিনি এই পর্যায়ে পৌঁছতে পেরেছেন। ভারতীয় টেনিসে লি-যুগ আর মাত্র একটা বছর। এর পর হয়তো প্রশাসনে দেখা যাবে তাঁকে।

0
0

This post was last modified on December 26, 2019 5:28 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন