বিজ্ঞাপন

নিয়ম ভেঙে পিএসজিতে দু’সপ্তাহ নির্বাসিত লিও মেসি

তাঁর অপরাধ, বিনা অনুমতিতে বিদেশ চলে যাওয়া। আর সে কারণেই নির্বাসিত করা হল লিওনেল মেসিকে। এখন প্যারিস সাঁজ জা-র হয়ে খেলেন তারকা এই ফুটবলার।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: তাঁর অপরাধ, বিনা অনুমতিতে বিদেশ চলে যাওয়া। আর সে কারণেই নির্বাসিত করা হল লিওনেল মেসিকে। এখন প্যারিস সাঁজ জা-র হয়ে খেলেন তারকা এই ফুটবলার। চলতি সপ্তাহে তিনি ক্লাবের অনুমতি না নিয়েই চলে গিয়েছিলেন সৌদি আরবে। সূত্রের খবর সেটা ভালভাবে নেয়নি ক্লাব কর্তৃপক্ষ। তার ফল দু’সপ্তাহের জন্য নির্বাসন। এই মরসুমের শেষেই ক্লাবের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে মেসির। নিয়মভঙ্গের অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। যার ফলে নির্বাসনের সময় যেমন তিনি খেলতে পারবেন না তেমনই অনুশীলনও করতে পারবেন না। পাবেন না এই ক’দিনের মাইনেও।

ক্লাবের তরফে এক সূত্রের বক্তব্য অনুযায়ী, সাত বারের ব্যাল ডি‘ওর জয়ী তারকা ফুটবলারকে হয়তো দু:সপ্তাহের জন্য বাইরে চলে গেলেন। কারণ কেউ ক্লাবের ঊর্ধ্বে নয়, এটাই বোঝানো লক্ষ্য। গত রবিবার লিগ ওয়ানের ম্যাচে লরিয়েন্টের বিরুদ্ধে ৩-১ হারের ম্যাচে খেলেছিলেন মেসি। তার পরই সৌদি আরবে উড়ে যান তিনি। সে দেশের ট্যুরিজম বিভাগের সঙ্গে চুক্তি রয়েছে মেসির। সেখানেই ট্যুরিস্ট অফিসে গিয়েছিলেন তিনি।

সূত্রের খবর, বুধবার দলের সঙ্গে অনুশীলন করেননি তিনি। রবিবার ট্রয়েসের বিরুদ্ধে ম্যাচেও হয়তো দেখা যাবে না তাঁকে। দু’সপ্তাহের নির্বাসন হলে ঘরের মাঠে ১৩ মে আজাসিও-র বিরুদ্ধেও খেলতে পারবেন না মেসি। চুক্তি অনুযায়ী এই বছরই ক্লাব-মেসি সম্পর্ক শেষ। একটা সময় মনে করা হচ্ছিল আরও এক বছর বাড়ানো হতে পারে চুক্তি। কিন্তু এই ঘটনার পর ক্লাবের সঙ্গে মেসি সম্পর্ক কোথায় গিয়ে দাঁড়াবে সেটাই এখন দেখার।

২০২১-এ বার্সেলোনা ছেড়ে পিএসজি-তে যোগ দিয়েছিলেন লিও মেসি। এখনও পর্যন্ত ক্লাবের হয়ে ৭১ ম্যাচে ৩১ গোল করেছেন তিনি। এই মরসুমে মেসি এখনও পর্যন্ত ২০টি গোল করে ফেলেছেন। সঙ্গে সর্বোচ্চ অ্যাসিস্টও রয়েছে তাঁরই দখলে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন