বিজ্ঞাপন

Manchester United: ৪২ জন কোভিড আক্রান্ত, স্থগিত ম্যাচ

ফুটবলে করোনার হানা আরও একবার। যার ফলে স্থগিত রাখা হল Manchester United ও ব্রেন্টফোর্ডের মধ্যে ম্যাচ। মঙ্গলবারই ছিল ইংলিশ প্রিমিয়ার লিগের এই ম্যাচ।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ফুটবলে করোনার হানা আরও একবার। যার ফলে স্থগিত রাখা হল Manchester United ও ব্রেন্টফোর্ডের মধ্যে ম্যাচ। মঙ্গলবারই ছিল ইংলিশ প্রিমিয়ার লিগের এই ম্যাচ। এর আগে ওল্ডট্রাফোর্ড তাদের ট্রেনিং কমপ্লেক্স বন্ধ রাখার কথা ঘোষণা করেছিল কারণ বেশ কয়েকজন প্লেয়ার ও স্টাফ ইতিমধ্যেই কোভিডে আক্রান্ত হয়েছেন। যে কারণে প্রিমিয়ার লিগ বোর্ড এদিনের ম্যাচ স্থগিত রাখার সিদ্ধান্ত নেয়। গত তিন দিনে কোভিডের কারণে দ্বিতীয় ম্যাচ বাতিল করা হল ইউনাইটেডের। এর আগে রবিবার স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয় টটেনহ্যাম হটস্পার ম্যাচ।

সোমবার ইউনাইটেডের তরফে এক বার্তায় বলা হয়, ‘‘ম্যানচেস্টার ইউনাইটেড নিশ্চিত করছে যে আমাদের প্রিমিয়ার লিগ ম্যাচ বেন্টফোর্ড এফসি-র বিরুদ্ধে ১৪ ডিসেম্বর মঙ্গলবার, রাত ৭টায় স্থগিত রাখা হচ্ছে। কবে এই ম্যাচর আবার হবে তা জানানো হবে।’’ ওমিক্রন ভ্যারিয়েন্ট ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে ব্রিটেনে। ওমিক্রনে আক্রান্ত হয়ে বিশ্বের প্রথম মৃত্যুও সোমবার হয়েছে সেখানে। পাশাপাশি বিভিন্ন প্রিমিয়ার লিগ ক্লাবগুলোতেও ক্রমশ ছড়াচ্ছে কোভিড।

প্রিমিয়ার লিগে সোমবার নতুন করে গত সাত দিনের ৪২ জনের পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে।  গত সপ্তাহে যা ছিল ১২। মনে করা হচ্ছে এই পরিস্থিতিতে আরও বেশ কিছু খেলা স্থগিত রাখা হবে। যে সব ক্লাবে কোভিড আক্রান্তের খবর রয়েছে তারা হল ব্রাইটন, টটেনহ্যাম, লেস্টার সিটি, অ্যাস্টন ভিলা ও নরউইচ সিটি। মঙ্গলবারই নরউইচ ও ভিলার খেলা রয়েছে। অন্যদিকে বৃহস্পতিবার টটেনহ্যামের লেস্টারে খেলতে যাওয়ার কথা। এদিকে ম্যাচ বাতিল হওয়ার পর ব্রেন্টফোর্ড বার্তা দিয়ে জানায়, সমর্থকদের জন্য এই ম্যাচ বাতিল হওয়া হতাশাজনক কিন্তু দুই ক্লাবের প্লেয়ার ও স্টাফদের স্বাস্থ্য ও নিরাপত্তা সবার আগে।

এদিকে শনিবারই পুরো ইউনাইটেড দলের কোভিড পরীক্ষার ফল নেগেটিভ এসেছিল। কিন্তু রবিবার আবার অনেকেরই পরীক্ষার ফল পজিটিভ আসে। ইউনাইটেডের বার্তায় বলা হয়েছে, ‘‘পিসিআর পরীক্ষার ফলে প্রথম দলের যে সব প্লেয়ার ও স্টাফদের পজিটিভ এসেছে তাঁদের নজরে রাখা হচ্ছে এবং তাঁদের প্রিমিয়র লিগের নিয়ম মেনে আইসোলেশনেও রাখা হয়েছে।’’গত সপ্তাহেই প্রিমিয়ার লিগের তরফে নতুন করে কোভিড প্রোটোকল মানার নির্দেশ দেওয়া হয়েছে। মাস্ক আর সোশ্যাল ডিস্ট্যান্সিং ফিরিয়ে আনা হয়েছে। সঙ্গে থাকছে ঘন ঘন পরীক্ষা।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন