বিজ্ঞাপন

মেহেতাব হোসেন একদিনেই ছাড়লেন রাজনীতির সঙ্গ, থাকলেন ফুটবলেরই

মেহেতাব হোসেন (Mehetab Hossain) মঙ্গলবারই যোগ দিয়েছিলেন বিজেপিতে। ঘটা করে তাঁর হাতে দ‌লীয় পতাকা তুলে দিয়েছিলেন রাজ্যসভাপতি কিন্তু সেই চলা দীর্ঘস্থায়ী হল না।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: মেহেতাব হোসেন মঙ্গলবারই যোগ দিয়েছিলেন বিজেপিতে। ঘটা করে তাঁর হাতে দ‌লীয় পতাকা তুলে দিয়েছিলেন রাজ্যসভাপতি। কিন্তু মাত্র কয়েকঘণ্টার একটা মুহূর্ত আর তার পরই সেই রাজনীতির পথ ছেড়ে চেনা পথেই ফিরলেন মেহতাব হোসেন । একটা সময় তৃণমূলের লোক-জনের কাছের মানুষ ছিলেন। হঠাৎই তাঁর বিজেপিতে যোগদানের সিদ্ধান্ত তবে সেই সিদ্ধান্তের রাতও পোহালো না।  রাতেই রাজ্য বিজেপিকে চিঠি দিয়ে রাজনীতির পথ ছাড়ার সিদ্ধান্তের কথা জানালেন তিনি।

মেহতাব হোসেন বিজেপিতে যোগ দিয়েছেন এই খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় নানা রকমের মন্তব্য ছড়িয়ে পড়তে শুরু করে। তার মধ্যে বেশিরভাগই মেহতাবের এই সিদ্ধান্তের বিরুদ্ধে। যে ভক্তরা এতদিন মাথায় করে রাখতেন তাঁকে তাঁদের এই ধরনের ব্যবহার মেনে নিতে পারেননি মেহেতাব।

এর সঙ্গে আরও একটি বিষয়ও কাজ করে গিয়েছে। তিনি রাজনীতিতে যোগ দিক সেটা চাননি তাঁর পরিবারও। শোনা যাচ্ছে তাঁর স্ত্রী মৌমিতাও চাননি মেহেতাব হোসেন রাজনীতিতে যান। তবুও তিনি খেলা ছাড়ার পর চেয়েছিলেন মানুষের মাঝখানে থাকতে। আর তার জন্য রাজনীতিই সব থেকে বড় মঞ্চ। কিন্তু পরিবার ও ভক্তদের কষ্ট দিয়ে তিনি সেই মঞ্চে বেশিক্ষণ থাকতে পারলেন না। ফেসবুকে জানিয়ে দিলেন তাঁর বিজেপি ছাড়ার কথা।

কখনও মোহনবাগান তো কখনও ইস্টবেঙ্গল,দুই প্রধানের সমর্থকদের ভালবাসায় ডুবে থেকেছেন ফুটবলার কেরিয়ারের পুরো সময়টা। আর আজ সেই সমর্থকরাই তাঁর বিরুদ্ধে দাঁড়িয়ে গিয়েছিলেন। সেটা মেনে নিতে পারলেন না।

ভারতীয় ফুটবলের অনেক বড় নামই রাজনীতিতে এসেছেন। কেউ টিকে গিয়েছেন কেউ ছেড়ে বেরিয়ে গিয়েছেন। সেই তালিকায় যেমন রয়েছেন প্রসূণ বন্দ্যোপাধ্যায়, তেমনই রয়েছেন ভাইচুং ভুটিয়া, দীপেন্দু বিশ্বাস, রহিম নবি, কল্যান চৌবের মতো বড় নাম। ভবিষ্যতে আরও অনেককেই হয়তো দেখা টাবে রাজনীতির মঞ্চে। তবে এত স্বল্প সময়েই স্বপ্ন ভাঙার কাহিনি হয়তো আর কেউ লিখবে না।

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on July 22, 2020 3:14 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন