বিজ্ঞাপন

Shooting World Cup: মিক্সড টিম ইভেন্টে সোনা মেহুলির

শুটিং বিশ্বকাপের (Shooting World Cup) শুরুতেই জোড়া সোনা জয় হয়ে গেল ভারতীয় দলের। এবার মিক্সড টিম ইভেন্টে তুষার মানের সঙ্গে জুটি বেঁধে সোনা জিতে নিলেন মেহুলি।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: দারুণ সাফল্য। ভারতীয় শুটিংয়ে পর পর সাফল্যের মুখ দেখছে ভারত। এবার শুটিং বিশ্বকাপের (Shooting World Cup) শুরুতেই জোড়া সোনা জয় হয়ে গেল ভারতীয় দলের। বুধবার বাংলাকে গর্বিত করলেন মেহুলি ঘোষ। মিক্সড টিম ইভেন্টে তুষার মানের সঙ্গে জুটি বেঁধে সোনা জিতে নিলেন মেহুলি। এই মেহুলিকে নিয়ে অনেক প্রত্যাশা বহুদিন ধরেই রয়েছে। জয়দীপ কর্মকার হাতে করে তৈরি করেছেন বাংলার এই শুটারকে। কঠিন সময় থেকে ভাল সময়ের মুখ দেখিয়েছেন। এই পদকের সঙ্গেই ভারত পদক তালিকায় দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে। শীর্ষে সার্বিয়া।

আর মেহুলি কখনও হতাশ করেননি গুরুকে। যখনই প্রতিযোগিতার মঞ্চে পা দিয়েছেন নিজের সেরাটাই দিয়ে এসেছেন। যার ফল এদিনের সোনা। এদিন মেহুলি ও তুষার সোনা জিতলেন ১০ মিটার এয়ার রাইফেলের মিক্সড ডাবলসে। একই দিনে ব্রোঞ্জ জিতে নিলেন পালক ও শিবা। তাঁরা জিতলেন এয়ার পিস্তল ইভেন্টে। এই নিয়ে দ্বিতীয় সোনা জিতল ভারত। মোট তিনটি পদক এল ভারতের ঝুলিতে।

মেহুলি ও তুষারের অবশ্য পদক নিশ্চিত হয়ে গিয়েছিল মঙ্গলবারই। বুধবার ছিল সোনার লক্ষ্য। সে লক্ষ্যে তাঁরা পৌঁছে গেল হাঙ্গেরির জুটি এজতার মেসজারোস ও ইস্তভান পেন জুটিকে হারিয়ে। ১৭-১৩ পয়েন্টে জিতে সোনা ছিনিয়ে নেয় ভারত। ব্রোঞ্জ জয়ী পালক-শিবা ১৬-০-তে হারিয়ে দেন কাজাখস্তানকে। বিশ্বকাপ শুটিংয়ে ভারতের হয়ে প্রথম সোনা জিতেছিলেন ১০ মিটার এয়ার রাইফেলে অর্জুন বাবুতা।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on July 13, 2022 3:09 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন