বিজ্ঞাপন

Mohammed Siraj বুমরার পরিবর্তে জায়গা করে নিলেন দলে

শুক্রবার দক্ষিণ আফ্রিকা সিরিজের দলে বুমরার পরিবর্তের নাম ঘোষণা করে দিল বিসিসিআই তাঁর জায়গায় এলেন মহম্মদ সিরাজ (Mohammed Siraj)।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: শেষ পর্যন্ত বিশ্বকাপ খেলা হচ্ছে না হয়তো জসপ্রিত বুমরার। বৃহস্পতিবারই সংশয় দেখা দিয়েছিল তাঁর খেলা নিয়ে। তবে বোর্ডের সিনিয়র নির্বাচক কমিটি শুক্রবার দক্ষিণ আফ্রিকা সিরিজের দলে তাঁর পরিবর্তের নাম ঘোষণা করে তা নিশ্চিত করে দিল প্রায়। তাঁর জায়গায় এলেন মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। বিসিসিআই তাদের বার্তায় জানিয়েছে, ‘‘বুমরার পিঠে চোট রয়েছে এবং এই মুহূর্তে তিনি বোর্ডের মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে রয়েছেন।’’তবে বিশ্বকাপের মঞ্চে জসপ্রিত বুমরার না থাকাটা দলের জন্য একটা বড় ধাক্কা হবে। যদিও বুমরার বিশ্বকাপে না খেলতে পারার কথা এখনও অফিশিয়ালি জানানো হয়নি। তবে তিনি চলতি সিরিজে খেলবেন তা নিশ্চিত হয়ে গেল।

ঘরের মাঠে অস্ট্রেলিয়া সিরিজে শেষ দুটো ম্যাচে খেলতে দেখা গিয়েছিল বুমরাকে। কিন্তু তার পরই শুরু হওয়া দক্ষিণ আফ্রিকা সিরিজের প্রথম ম্যাচে তিনি মাঠে নামতে পারেননি বুধবার। মঙ্গলবার অনুশীলনের সময় তিনি তাঁর পিঠের সমস্যার কথা জানান। যে কারণে অনুশীলন করতে পারেননি। পরে ম্যাচের দিন টসের আগে জানা যায় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথমটি২০ ম্যাচে খেলতে পারছেন না তিনি।

এই চোটের জন্য এশিয়া কাপেও খেলতে পারেননি তিনি। এনসিএ-তে নিজেকে সুস্থ করে তোলার কাজ করছিলেন। তার পর সুস্থ হয়ে ফিরেওছিলেন কিন্তু তা দীর্ঘস্থায়ী হল না। আগামী মাস থেকেই অস্ট্রেলিয়ায় শুরু হচ্ছে টি২০ বিশ্বকাপ। যেটা ২০২০-তে হওয়ার কথা ছিল। কিন্তু কোভিডের কারণে তা বাতিল হয়ে যায়। ২০২১-এর টি২০ বিশ্বকাপের আয়োজক ছিল ভারত, হয়েছিল সংযুক্ত আরব আমিরশাহীতে।

ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেট-রক্ষক), দীনেশ কার্তিক (উইকেট-রক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, অর্শদীপ সিং, হর্ষল প্যাটেল, দীপক চাহার, উমেশ যাদব, শ্রেয়াস আয়ার, শাহবাজ আহমেদ, মহম্মদ সিরাজ।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on September 30, 2022 1:03 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন