বিজ্ঞাপন

ফের ভারত সেরা মোহনবাগান, পাঁচ বছর পর আই লিগ এল ঘরে

ফের ভারত সেরা মোহনবাগান, পাঁচ বছর পর আই লিগ জিতল ১৩০ বছরের এই পুরনো দল। জাতীয় লিগ এবং আই লিগ মিলিয়ে মোট পাঁচ বার খেতাব জিতল তারা।
বিজ্ঞাপন

ফের ভারত সেরা মোহনবাগান

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ফের ভারত সেরা মোহনবাগান, পাঁচ বছর পর আই লিগ জিতল ১৩০ বছরের এই পুরনো দল। জাতীয় লিগ এবং আই লিগ মিলিয়ে মোট পাঁচ বার খেতাব জিতল তারা। লিগ শেষ হওয়ার চার ম্যাচ আগেই কোচ কিবু ভিকুনার টিম খেতাব জয়ের অনন্য সম্মান পেল ।

মঙ্গলবার আইজলের সঙ্গে খেলা ছিল মোহনবাগানের। প্রথামার্ধ গোলশূন্য ভাবে শেষ হয়। কিন্তু ঠিক আশি মিনিটের মাথায় বেইতিয়া-পাপা জুড়ি হিসেবটা বদলে দেয়। আইজলের তিন ফুটবলারকে কাটিয়ে বেইতিয়া বল বাড়িয়ে দিয়েছিলেন পাপাকে। গড়ানো জোরালো শটে গোল… লিগ চলে গেল মোহনবাগানের ঘরে।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

জয়ের পর কল্যাণী স্টেডিয়ামের রং শুধুই সবুজ-মেরুন। হোলির সন্ধ্যা রেঙে উঠল ওই দুই রঙেই। পতাকা হাতে নিয়ে দৌড়লেন জোসেবা বেইতিয়া। আশুতোষ মেহতা, ননগোম্বা নওরেমরা ক্লাব ও দেশের পতাকা নিয়ে মাঠে দৌড়লেন। মাঠের ভিতরে নেচে ওঠে টিম কিবু ভিকুনা। স্টেডিয়ামের বাইরে তখন পুড়ছে বাজি। জ্বলছে মশাল।

মোহনবাগান: শঙ্কর রায়, আশুতোষ, ফ্রান, সাইরাস, ধনচন্দ্র, নওরেম (জেসুরাজ), সাহিল (ডি সিলভা), তুর্সুনভ, বেইতিয়া, সুহের ভিপি (শুভ ঘোষ), পাপা বাবাকর দিয়োহারা।

ফের ভারত সেরা মোহনবাগান

আইজল এফসি: জোথামাইয়া, জোহিরলিয়ানা, রিচার্ড, আদিজা, রোচারিজেলা, রাচানজৌভা, জারিয়ান, রোচারজেলা, রামফান, ভেরন, কিমা, মালসোয়ামজুয়ালা।

এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন

0
0

This post was last modified on March 11, 2020 1:53 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন