বিজ্ঞাপন

এমএস ধোনি পা রাখলেন ৩৮-এ, ভারতের হয় বাকি আর দুই ম্যাচ!

এমএস ধোনি কেক কাটলেন মেয়ে জিভাকে সঙ্গে নিয়ে। শ্রীলঙ্কা ম্যাচের পর টিম হোটেলেই কাটা হল কেক। যদিও সেখানে দেখা গেল না পুরো দলকে। বিক্ষিপ্তভাবে কেউ কেউ ছিলেন।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: এমএস ধোনি কেক কাটলেন মেয়ে জিভাকে সঙ্গে নিয়ে। শ্রীলঙ্কা ম্যাচের পর টিম হোটেলেই কাটা হল কেক। যদিও সেখানে দেখা গেল না পুরো দলকে। বিক্ষিপ্তভাবে কেউ কেউ ছিলেন। তবে বিরাট কোহলিকে দেখা যায়নি। উপস্থিত ছিলেন স্বস্ত্রীক সেঞ্চুরিম্যান রোহিত শর্মা। আর এক সেঞ্চুরি ম্যান লোকেশ রাহুলকেও দেখা গেল একঝলক। ছিলেন ধোনির স্ত্রী। তবে এ দিনই ভারতকে পৌঁছে যেতে হয়েছে সেমিফাইনালের ভেন্যুতে।

ধোনির অবসরের ঢাকে কাঠি পড়ে গিয়েছে অনেকদিন আগেই। বিশ্বকাপই শেষ ভারতের জার্সিতে ধোনির ওডিআই খেলা। যা আগেই বুঝিয়ে দিয়েছেজন তিনিই। তবে সম্প্রতি জানিয়েছেন অবসর নিয়ে তাঁর এখন কোনও ভাবনা-চিন্তা নেই।

শুভ জন্মদিন মহেন্দ্র সিং ধোনি

চলতি বিশ্বকাপে বার বার সমালোচনার মুখে পড়েছে ধোনির ব্যাটিং। প্রশ্ন উঠেছে তাঁর মন্থর ব্যাটিং নিয়ে। অনেকের ব্যাখ্যা তাঁর মন্থর ব্যাটিং সমস্যায় ফেলছে ভারতের মিডল অর্ডারকে। এই অবস্থায় বিশ্বকাপে ভারতের শেষ ম্যাচের পরই অবসর ঘোষণা করে পারেন বলে মনে করা হচ্ছে। এই বিশ্বকাপে অনেকেই অবসর ঘোষণা করেছেন। তার মধ্যে অন্যতম লাসিইথ মালিঙ্গা ও শোয়েব মালিক।

(খেলার আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

ভিডিও: বিসিসিআই টুইটার

0
0

This post was last modified on July 10, 2019 2:01 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন