বিজ্ঞাপন

অবসর Murali Vijay-এর, ছুঁয়ে গেল তাঁর দীর্ঘ টুইট

সব রকম ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত সরকারিভাবে জানিয়েই দিলেন Murali Vijay। গত কয়েকদিন ধরেই তাঁর ভারতীয় দলে সুযোগ না পাওয়া নিয়ে নিজেই প্রশ্ন তুলেছিলেন।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: সব রকম ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত সরকারিভাবে জানিয়েই দিলেন Murali Vijay । গত কয়েকদিন ধরেই তাঁর ভারতীয় দলে সুযোগ না পাওয়া নিয়ে নিজেই প্রশ্ন তুলেছিলেন। এমনও জানা গিয়েছিল তিনি বোর্ডের কাছে দেশের বাইরে গিয়ে খেলার অনুমতি চাইতে পারেন। হয়তো পরবর্তী সময়ে সেই পথেই হাঁটবেন তিনি। আপাতত আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর সঙ্গে সঙ্গে বিদায় জানালেন দেশের জার্সিকেও।

২০২২ থেকে ২০১৮ পর্যন্ত দেশের হয়ে ৮৭টি ম্যাচ খেলেছেন। করেছেন ৪৪৯০ রান। তার মধ্যে ৬১টি টেস্ট ম্যাচে রয়েছে ৩৯৮২ রান। একটা সময় ভারতীয় টেস্ট দলের বিশ্বস্ত ওপেনার ছিলেন মুরলী। খেলেছেন ১৭টি ওডিআই ও ন’টি টি২০ ম্যাচ।  তিনি তাঁর বিদায়ী চিঠিতে সবাইকে ধন্যবাদ জানাতে ভোলেননি।

তাঁর ব্যক্তিগত জীবন যে তাঁর খেলার পথে বাঁধা হয়ে দাঁড়াল সেটাও এতদিনে স্পষ্ট হয়ে গিয়েছে তাঁর কাছে। এক সময় তাঁর ভারতীয় দলের সতীর্থ দীনেশ কার্তিকের স্ত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। আর সে কারণেই কার্তিক ও তাঁর স্ত্রীর বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের পর মুরলীকেই বিয়ে করেন কার্তিকের প্রাক্তন স্ত্রী। পরে অবশ্য দীপিকা পাল্লিকালের সঙ্গে সুখের সংসার পাতেন কার্তিক। কার্তিকের ভাগ্য সাময়িক বিরতির পর আবার চমক দেখালেও মুরলীর ক্ষেত্রে তেমনটা হয়নি। সেই যে বাদ পড়েছেন আর ভারতীয় দলের শিঁকে ছেড়েনি। এক কথা একরাশ হতাশা নিয়েই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন তিনি।

http://


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on January 30, 2023 5:54 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন