বিজ্ঞাপন

Neeraj Chopra বিদেশের মাটিতে বয়স্ক ফ্যানের আশীর্বাদ নিলেন

এক দিন আগে নিজেই নিজের রেকর্ড ভেঙেছেন। দেশের হয়ে নতুন রেকর্ড গড়েছেন। সেই নীরজ চোপড়ারই (Neeraj Chopra) এদিন একটি ভিডিও ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: এক দিন আগে নিজেই নিজের রেকর্ড ভেঙেছেন। দেশের হয়ে নতুন রেকর্ড গড়েছেন। সেই নীরজ চোপড়ারই (Neeraj Chopra) এদিন একটি ভিডিও ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, তাঁকে ঘিরে রয়েছে ভক্তরা। কেউ হাত মেলাচ্ছেন, কেউ আবার তাঁর সঙ্গে ছবি তুলতে ব্যস্ত। তার মধ্যেই এদিক ওদিক থেকে উড়ে আসা শুভেচ্ছাবার্তাও গ্রহন করছেন। সকলের সঙ্গে কথা বলছেন। এমনিতে এখনও তিনি ভিষনই মাটির কাছের মানুষ। এত দ্রুত এত বড় বড় সাফল্য তাঁর মাথা ঘুরিয়ে দিতে পারেনি।

এদিন সেই নীরজ চোপড়াই এমন একটি কাজ করলেন যা দেখে তাঁর প্রতি শ্রদ্ধা দ্বিগুন হয়ে যাবে। যিনি এই ভিডিওটি পোস্ট করেছেন তিনি লেখেন, ‘‘এত মাটির কাছের মানুষ নীরজ চোপড়া। বয়স্ক ফ্যানের থেকে আশীর্বাদ নিলেন।’’ ভিডিওতে দেখা যাচ্ছে, সবার সঙ্গে কথা বলে, ছবি তুলে গাড়ির দিকে যাওয়ার আগে কাউকে পঞ্জাবীদের স্টাইলেই পায়ে হাত দিয়ে আশীর্বাদ নিচ্ছেন তিনি। কিন্তু কার আশীর্বাদ নিলেন তা এই ভিডিওতে স্পষ্ট নয়। এর পরই গাড়ির দিকে দৌঁড়ে গেলেন।

ডায়মন্ড লিগে ৮৯.৯৪ মিটার জ্যাভলিন থ্রো করে দেশকে রুপো এনে দিয়েছেন তিনি। এর আগেই তিনি সাফল্য পেয়েছেন। কিন্তু অলিম্পিকে তাঁর সোনা জয় দেশকে নতুন সোনার ছেলে উপহার দিয়েছে। তার পর থেকে আর তাঁকে পিছন ফিরে তাকাতে হয়নি। পর পর সাফল্য পাচ্ছেন। যেখানেই নামছেন পদক নিয়েই ফিরছেন।

সামনে আরও অনেক বড় লক্ষ্যের কথাও জানিয়েছেন। সঙ্গে সাফল্য তাঁকে এনে দিয়েছে একাধিক স্পনসরশিপ। টেলিভিশনের বিজ্ঞাপনেও দেখা যাচ্ছে তাঁকে। কিন্তু তাতে কী? তিনি যে আরও একজন সাধারণ মানুষ সেটা যেন বার বার বুঝিয়ে দেন নীরজ। অনেক মনে করছেন আগামী প্রজন্মের রোল মডেল হয়ে উঠবেন তিনি।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন