বিজ্ঞাপন

New Zealand Tour Of India: নেপিয়ারে শেষ টি২০ খেলতে হার্দিকরা

রবিবারই নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচ দাপটের সঙ্গে জিতে নিয়েছে ভারতীয় দল (New Zealand Tour Of India)। আর সোমবারই পৌঁছে গিয়েছে নেপিয়ার।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ২২ গজের বাইরে ভারতীয় ক্রিকেট দল মানেই হুল্লোর, মস্তি, আড্ডা। রবিবারই নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচ দাপটের সঙ্গে জিতে নিয়েছে ভারতীয় দল (New Zealand Tour Of India)। আর সোমবারই পৌঁছে গিয়েছে নেপিয়ার। লক্ষ্য তৃতীয় টি২০ ম্যাচ। এই ম্যাচ জিতে নিতে পারলেই সিরিজ পকেটে। প্রথম ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছিল। বৃষ্টির ভ্রুকূটি রয়েছে এখানেও। তবুও দারুণ মুডে টিম ইন্ডিয়া। কাঁচের বাসে পুরো রাস্তার শোভা উপভোগ করতে করতে দল পৌঁছে গিয়েছে গন্তব্যে। মাঝে এক জায়গায় নেমে খানিকটা জিড়িয়েও নিয়েছেন পন্থ, ঈশানরা।

ভিডিওতে দেখা যাচ্ছে পাহাড়ি রাস্তা, নদীর টপকে এগিয়ে চলেছে ভারতীয় দলের বাস। চারদিকে প্রচুর সবুজ। অধিনায়ক হার্দিক পাণ্ড্যেকে বলতে শোনা যায়, ‘‘রাস্তা কিছুটা সরু হলেও অসাধারণ সুন্দর।’’ আর সেই রাস্তার সৌন্দর্যই পাহাড়ি সরু রাস্তার আতঙ্ক ভুলতে সাহায্য করেছে দলকে তা বোঝাই গেল।  ছোট দেশ নিউজিল্যান্ডের সৌন্দর্যের কথা কে না জানে। সমুদ্র, পাহাড়, প্রকৃতি সব সৌন্দর্য্য ঝুলিতে নিয়ে দাঁড়িয়ে রয়েছে এই দেশ। হার্দিকের মুখে সেখানকার মানুষের প্রশংসাও শোনা যায়।

সূর্যকুমার যাদব, আগের ম্যাচেই দুরন্ত সেঞ্চুরি হাঁকিয়েছেন। তাঁকেও বেশ চনমনেই দেখাল। মাঝ পথে নেমে সকলেই কিছুটা হেঁটে-চলে বেড়ালেন। দেখা হয়ে গেল খুদে ভক্তদের সঙ্গে। অনেকে তাঁদের অটোগ্রাফের ইচ্ছে মেটালেন। সূর্যকুমার বলছিলেন, ‘‘দু’ঘণ্টার মধ্যে এক ঘণ্টা ঘুমিয়েছি আর এক ঘণ্টা রাস্তার সৌন্দর্য দেখেছি। সামনে এখনও আরও দু’ঘণ্টার রাস্তা বাকি রয়েছে, আশা করছি এতটাই সুন্দর হবে।’’ পুরো রাস্তায় মাঝে মাঝেই বৃষ্টি এল তাই চাপা টেনশনটা থেকেই যাচ্ছে। আপাতত নেপিয়ারের প্রাকৃতিক সৌন্দর্য্যে মুগ্ধ হতে তৈরি ভারতীয় দল।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন