বিজ্ঞাপন

পিঙ্ক বল টেস্ট খেলতে সবার আগে কলকাতায় পৌঁছচ্ছেন বিরাট-রাহানে

পিঙ্ক বল টেস্ট খেলতে শুক্রবার কলকাতার ইডেন গার্ডেনে নামছে ভারত-বাংলাদেশ। তার আগে টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নিয়েছে ইন্দোরেই অনুশীলন করবে ভারতীয় দল।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: পিঙ্ক বল টেস্ট খেলতে শুক্রবার কলকাতার ইডেন গার্ডেনে নামছে ভারত-বাংলাদেশ। তার আগে টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নিয়েছে ইন্দোরেই অনুশীলন করবে ভারতীয় দল। কিন্তু সোমবারের খবর মঙ্গলবার সকালেই কলকাতায় পৌঁছে যাচ্ছেন অধিনায়ক বিরাট কোহলি ও সহ-অধিনায়ক অজিঙ্কা রাহানে।

সকাল নটা চল্লিশে তাদের কলকাতা বিমানবন্দরে নামার কথা। তবে এটা এখনও নিশ্চিত নয় মঙ্গলবারই ইডেনের পিচ দেখতে যাবেন কিনা অধিনায়ক ও সহ-অধিনায়ক। তবে সম্ভাবনা রয়েছে ইডেনের পিচকে বুঝে নিতে তড়িঘড়ি কলকাতা পৌঁছানোর সিদ্ধান্ত নিয়েছেন বিরাট কোহলি ও টিম ম্যানেজমেন্ট।

যাতে গোলাপি টেস্টের আগে দলকে তৈরি করতে সুবিধে হয়। প্রথম টেস্ট ভারত এক ইনিংস ও ১৩০ রানে জিতে নিয়েছে। যদিও প্রথম টেস্ট শেষ হতেই দ্বিতীয় টেস্ট নিয়ে উচ্ছ্বসিত ক্রিকেট দুনিয়া। তার আগে সব রকমের প্রস্তুতি সেরে রাখতে চায় ভারতীয় টিম।

মনে করা হচ্ছে সবুজ ট্র্যাকই হবে ইডেনে। যাতে দুরন্ত ফর্মে থাকা ভারতের পেস আক্রমণ দারুন সাহায্য পাবে। সোমবার ঢাকাই ছিল ইডেনের পিচ।

ইডেনের পিচ কিউরেটর সুজন মুখোপাধ্যায় জানিয়েছেন, এই টেস্টের জন্য ইডেনের পিচের চরিত্র বদলানোর কোন মানসিকতা তাদের নেই। একই থাকবে এবং তার বিশ্বাস খেলার ধরনের কোনও পরিবর্তন হবে না। তিনি ইঙ্গিত দিয়েছেন যে পিচে খেলা হবে সেখানে খেলা শুরুর আগে গোলাপি বলে কোন পরীক্ষা হবে না।

শুক্রবার দুপুর একটা থেকে শুরু হবে ভারত বাংলাদেশ দ্বিতীয় টেস্ট। বিরাট কোহলি মঙ্গলবার পৌঁছে গেলও যা খবর বুধবার গভীর রাতে শহরে পৌঁছবেন ওপেনার রোহিত শর্মা। মহম্মদ শামি, উমেশ যাদবও বুধবার সকালে পৌঁছাবেন। ইশান্ত শর্মার কলকাতায় পৌঁছানোর কথা মঙ্গলবার রাত ২০.৪৫-এ।

মঙ্গলবার দুপুর ১২.৩০-এ কলকাতায় পৌঁছে যাবে বাকি ভারতীয় দলের সদস্যরা। একইসঙ্গে পৌঁছবে বাংলাদেশ দলও।

(এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on November 18, 2019 11:58 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন