বিজ্ঞাপন

Rahul Dravid কোভিড আক্রান্ত, এশিয়া কাপে দায়িত্বে ভিভিএস

এই সফরে বিশ্রাম দেওয়া হয়েছিল দলের হেড কোচ Rahul Dravid-কে। তাঁর জায়গায় কোচ হয়ে গিয়েছিলেন ভিভিএস লক্ষ্মণ। তিনিই যাচ্ছে এশিয়া কাপেও।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ভারতীয় দলের যেন পিছু ছাড়ছেই না করোনাভাইরাস। কোভিড থেকে মুক্ত হয়েই জিম্বাবোয়ে সফরে যাওয়ার ছাড়পত্র পেয়েছিলেন অধিনায়ক লোকেশ রাহুল। এই সফরে বিশ্রাম দেওয়া হয়েছিল দলের হেড কোচ Rahul Dravid-কে। তাঁর জায়গায় কোচ হয়ে গিয়েছিলেন ভিভিএস লক্ষ্মণ। কিন্তু যে এশিয়া কাপের জন্য বিশ্রাম দেওয়া হয়েছিল দ্রাবিড়কে সেই এশিয়া কাপ দলে তিনি কবে যোগ দিতে পারবেন তা নিয়েই তৈরি হয়েছে সংশয়। আপাতত কোভিড আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন তিনি। এক সূত্রের খবর তিনি হয়তো এশিয়া কাপে যোগ নাও দিতে পারেন। সেই অবস্থায় লক্ষ্মণকেই দলের সঙ্গে কোচ হিসেবে পাঠানো হচ্ছে।

একদিন আগেই জিম্বাবোয়েতে ৩-০-তে ওডিআই সিরিজ জিতেছে ভারত। সেখান থেকেই সরাসরি এশিয়া কাপ দলে যোগ দিতে চলে যাবেন ক্রিকেটাররা। বাকিরা ফিরে আসবেন দেশে। এশিয়া কাপের আগে সত্যিই চাপে ভারত। হেড কোচের না থাকাটা একটা বড় কারণ হলে, দ্বিতীয় স্থানে রাখা যেতেই পারে চোটের জন্য জসপ্রিত বুমরার ছিটকে যাওয়া। চোটের জন্য ছিটকে গিয়েছেন হর্ষল প্যাটেলও। ফর্মে নেই বিরাট কোহলির মতো দলের সিনিয়ার প্লেয়ারও।

এশিয়া কাপে ভারতের ওপেনিং ম্যাচেই মুখোমুখি পাকিস্তান। আসলে এই নাম দুটোই খেলার মাঠের পারদ চড়িয়ে দেওয়ার জন্য যথেষ্ট। সেই অবস্থায় নিয়মিত কোচের না থাকাটা চাপের। তবে এবার ভারত-পাকিস্তান ম্যাচের রণনীতি সাজাতে হবে লক্ষ্মইকেই। এক কথায় এই ম্যাচ মাঠের যুদ্ধের পাশাপাশি স্নায়ুর লড়াইও বটে। টি২০-র প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে হারতে হয়েছিল ভারতকে। এবং তার পর ছিটকেও যেতে হয়েছিল। এবার ভারতের কাছে এটি কার্যত বদলার ম্যাচ।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on August 24, 2022 2:02 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন