বিজ্ঞাপন

রঞ্জি ট্রফি ফাইনালের প্রথম দিন হতাশ করল বাংলা

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: ৩৩ বছর পর নতুন করে স্বপ্ন দেখাচ্ছিল বাংলা। তবে এখনই বলা যাচ্ছে না সেই স্বপ্ন দেখা বন্ধ করে দেওয়া হোক। হাতে এখনও চার দিন সময়। ঘুরে দাাঁতে হবে বাংলাকে। ঘরের মাঠে রঞ্জি ট্রফি ফাইনাল খেলছে বাংলা ক্রিকেট দল। প্রতিপক্ষ সৌরাষ্ট্র। বাংলাকে সমর্থন করতে সাধারণের জন্য খুলে দেওয়া হয়েছে ইডেন গার্ডেন্সের দরজা। যে কেউ দেখতে পারবেন খেলা। লাগবে না টিকিট। তবুও প্রথম দিন হতাশ করলেন লক্ষ্মীর ছেলেরা।

বৃহস্পতিবার টস জিতে বাংলাকে প্রথমে ব্যাট করতে পাঠায় সৌরাষ্ট্র। শুরু থেকেই সৌরাষ্ট্রের বোলারদের দাপটে দাঁড়াতে পারেননি বাংলার ব্যাটসম্যানরা। মুখ থুবড়ে পড়েছে বাংলার টপ অর্ডার। দুই ওপেনার সুমন্ত গুপ্ত ও অভিমন্যু ঈশ্বরণের যৌথ রান এক। দলগত ১ রানে এক উইকেট হারিয়ে শুরুতেই আত্মবিশ্বটাই হারিয়ে ফেলে বাংলা। সুমন্তর ১, অভিমন্যুর ০ রানের পর তিন নম্বরে আমা সুদীপ ঘরামিও রানের খাতা খুলতে পারেননি।

দলগত তিন রানে দুই উইকেট চলে যায় বাংলার। এর পর চার নম্বরে নামা অনুষ্টুপ মজুমদার এদিন আর ভরসা দিতে পারেননি। তাঁর অসাধারণ সেঞ্চুরির ঝলক দেখা যায়নি ফাইনালে। মাত্র ১৬ রানে ফিরে যান তিনিও। অধিনায়ক মনোজ তিওয়ারি ৭ ও আকাশ ঘটক ১৭ রান করে আউট হওয়ার পর কিছুটা দলকে ভরসা দেন শাহবাজ আহমেদ ও অভিষেক পোড়েল। দু’জনের ব্যাট থেকে আসে ৬৯ ও ৫০ রান। কিন্তু তাঁরাও দলকে বড় রানে নিয়ে যেতে পারেননি। আকাশ দীপ ৪, মুকেশ কুমার ১ রান করে আউট হতেই ৫৪.১ ওভারে ১৭৪ রানে শেষ হয়ে যায় বাংলার প্রথম ইনিংস।

সৌরাষ্ট্রের হয়ে তিনটি করে উইকেট নেন জয়দেব উনাদকর ও চেতন সাকারিয়া। দু’টি করে উইকেট নেন চিরাগ জাই ও ধর্মেন্দ্রাসিন জাডেজা। বাংলার দেওয়া ১৭৪ রানের লক্ষ্যে ইতিমধ্যেই ব্যাট করতে নেমে পড়েছে সৌরাষ্ট্র। ব্যাটসম্যানদের মতো বোলাররাও প্রথম দিন সুবিধে করতে পারেননি। দিনের শেষে সৌরাষ্ট্র ৮১-২। ওপেনার জয় গোহিল ৬ ও তিন নম্বরে নামা ভিশ্বরাজ জাডেজা ২৫ রান করে আউট হয়ে যান। ৩৮ রানে হার্ভিক দেশাই ও ২ রানে চেতন সাকারিয়া ক্রিজে রয়েছেন। বাংলার হয়ে একটি করে উইকেট নিয়েছে মুকেশ কুমার ও আকাশ দীপ। ৯৩ রানে পিছিয়ে রয়েছে সৌরাষ্ট্র।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on February 16, 2023 5:42 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন