বিজ্ঞাপন

Ravindra Jadeja Injury: তৃতীয় ওডিআইতে দলে প্রসীধ কৃষ্ণা

চোটের জন্য ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচেও খেলা হল না রবীন্দ্র জাডেজার (Ravindra Jadeja Injury)। যদিও ইতিমধ্যেই সিরিজ ২-০-তে জিতে নিয়েছে ভারত।
বিজ্ঞাপন

Ravindra Jadeja Injury

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: চোটের জন্য ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচেও খেলা হল না রবীন্দ্র জাডেজার (Ravindra Jadeja Injury)। যদিও ইতিমধ্যেই সিরিজ ২-০-তে জিতে নিয়েছে ভারত। শেষ ম্যাচ জিতে ৩-০ করাই লক্ষ্য। কিন্তু শেষ ম্যাচে দলে পরিবর্তন করতে বাধ্য হল টিম ম্যানেজমেন্ট। না হলে পুরো দলে আর কোনও পরিবর্তন নেই। এদিন শেষ ম্যাচের দল ঘোষণা করে ভারতীয় বোর্ড জানিয়ে দেয় দলে মাত্র একটিই পরিবর্তন করেছে তারা। আবেশ খারেন জায়গায় দলে এসেছে  প্রসীধ কৃষ্ণা।

সিরিজ শুরুর আগেই ডান হাঁটুতে চোট পেয়েছিলেন জাডেজা। কিন্তু মনে করা হয়েছিল দ্রুত সুস্থ হয়ে ফিরবেন কিন্তু তেমনটা হল না। ওডিআই সিরিজে খেলাই হল না তাঁর। তবে সামনে টি২০ সিরিজ সে কারণেই তাঁকে আর ঝুঁকি নিতে চায়নি টিম ম্যানেজমেন্ট। তৃতীয় একদিনের ম্যাচ খেলতে ইতিমধ্যেই নেমে পড়েছে ভারত। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন শিখর ধাওয়ান।

রবীন্দ্র জাডেজার না খেলতে পারা নিয়ে বিসিসিআই জানিয়েছে, ‘‘তৃতীয় একদিনের ম্যাচে খেলা হচ্ছে না রবীন্দ্র জাডেজার। কারণ এখনও ও ১০০ শতাংশ ফিট নয়। মেডিক্যাল টিম তাঁর চোটের দিকে খেয়াল রাখছে।’’

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন