বিজ্ঞাপন

দিল্লি ম্যাচ জিতে মাঠ থেকেই স্ত্রীকে ভিডিও কল রোহিতের

মঙ্গলবার আইপিএল ২০২৩-এ পাঁচবারের চ্যাম্পিয়নরা তাদের প্রথম জয় তুলে নিল। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে নিজের সেরাটা দিলেন অধিনায়ক রোহিত শর্মা।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: মঙ্গলবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২৩-এ পাঁচবারের চ্যাম্পিয়নরা তাদের প্রথম জয় তুলে নিল। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে নিজের সেরাটা দিলেন অধিনায়ক রোহিত শর্মা। রোহিতের নেতৃত্বে শেষ বলের থ্রিলারে দিল্লি ক্যাপিটালসকে পরাজিত করার সঙ্গে সঙ্গে  নিজের রানেও যোগ করলেন হাফ সেঞ্চুরি। ভয়ঙ্কর একটা উত্তেজনা কাটিয়ে যখন সাফল্য আসে তখন সময়টা প্রিয় মানুষের সঙ্গেই সবাই ভাগ করে নিতে চায়। রোহিত শর্মাও ব্যতিক্রম নন। মাঠ থেকেই রোহিত ভিডিও কলে স্ত্রী রিতিকা সাজদের সঙ্গে কথা বলেন এবং তাঁদের কথোপকথন ইন্টারনেটে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

রোহিতকে কন্যা সামাইরা সম্পর্কে কথা বলতে শোনা যায় এবং রিতিকা বলছিলেন যে রোহিত তাঁর ইনিংসের জন্য যে ম্যান অফ দ্য ম্যাচ ট্রফি জিতেছেন তা দেখে তিনি খুশি হবেন। রোহিত ট্রফিটি তাঁর মেয়েকে দেবে জানিয়ে দিলেন। শেষ ওভারটা উত্তেজনায় দেখতে পারেননি রোহিত। চলে গিয়েছিলেন ড্রেসিংরুমে। নিজেই স্ত্রীকে বলছিলেন, নোখ খেয়ে ফেলেছেন উত্তেজনায়। রিতিকা তাঁর স্বামীর এই অভ্যাসের সঙ্গে পরিচিত। দু’জনের কথোপকথনে পরিষ্কার রোহিত আসলে একজন পুরোপুরি ফ্য্যমিলি ম্যান।

দেখুন সেই ভিডিও—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন