বিজ্ঞাপন

SA T20 Team: ভারত সফরের জন্য দল ঘোষণা

সামনেই ভারত সফর রয়েছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের। তার আগে মঙ্গলবারই টি২০ দল (SA T20 Team) ঘোষণা করে দিল ক্রিকেট দক্ষিণ আফ্রিকা।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: সামনেই ভারত সফর রয়েছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের। তার আগে মঙ্গলবারই টি২০ দল (SA T20 Team) ঘোষণা করে দিল ক্রিকেট দক্ষিণ আফ্রিকা। বিশ্বকাপের বছরে প্রোটিয়াদের জন্য এই সফর খুবই গুরুত্বপূর্ণ। ২০২১ টি২০ বিশ্বকাপে অল্পের জন্য সেমিফাইনালে পৌঁছতে পারেনি দল। তার পর এই প্রথম কোনও টি২০ সিরিজ খেলবে তারা। আসন্ন টি২০ বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার সঙ্গে একই গ্রুপে রয়েছে পাকিস্তান ও বাংলাদেশ। এবারের বিশ্বকাপ হবে অস্ট্রেলিয়ায়। যা হওয়ার কথা ছিল ২০২০, অতিমারির জন্য বন্ধ হয়ে গিয়েছিল।

ভারত সফরে দক্ষিণ আফ্রিকা ৫ ম্যাচের সিরিজ খেলবে। ৯ থেকে ১৯ জুন পর্যন্ত হবে এই ৫টি ম্যাচ। খেলা হবে ৫টি আলাদা ভেন্যুতে। এই সফরে প্রথম টি২০ জার্সি পরে খেলতে দেখা যেতে পারে ত্রিস্তান স্তাবস। ডাক পেয়েছেন দলে। দলে ফিরছেন ফাস্ট বোলার এনরিচ নর্তজে। দলে জায়গা পেয়েছেন রেজা হেনরিকস ও এনরিচ ক্লাসেন। ফিরেছেন অভিজ্ঞ ওয়েন পারনেল।

ভারত সফরের দক্ষিণ আফ্রিকা দল

তেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডে কক, রেজা হেনরিকস, এনরিচ ক্লাসেন, কেশব মহারাজ, আইদেন মারক্রাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিদি, এনরিচ নর্তজে, ওয়েন পারনেল, ডোয়েন প্রেটোরিয়াস, কাগিসো রাবাডা, তাবারিজ সামসি, ত্রিস্তান স্তাবস, রসি ভ্যান দার দুসেন, মার্কো জানসেন।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)

0
0

This post was last modified on May 17, 2022 6:01 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন