বিজ্ঞাপন

Shikhar Dhawan’s Father সর্ব সমক্ষে চড় কষালেন ছেলেকে

আইপিএল ২০২২-এ পঞ্জাব কিংসে যোগ দিয়েছিলেন শিখর ধাওয়ান কিন্তু প্লে-অফে জায়গা করে নিতে পারেনি। আর তার খেসারত দিতে হল তাঁকে (Shikhar Dhawan’s Father)।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আইপিএল ২০২২-এ পঞ্জাব কিংসে যোগ দিয়েছিলেন শিখর ধাওয়ান কিন্তু প্লে-অফে জায়গা করে নিতে পারেনি। আর তার খেসারত দিতে হল তাঁকে (Shikhar Dhawan’s Father)। যদিও এবারের আইপিএল-এ দারুণ ফর্মে ছিলেন ধাওয়ান। ১৪ ম্যাচে ৪৬০ রান করেছেন তিনি। গড় ৩৮.৩। তিনি ভেবেছিলেন দলকে পৌঁছে দিতে পারবেন প্লে-অফে। কিন্তু তা পারেননি। যা মোটেও ভালভাবে নেননি শিখর ধাওয়ানের বাবা। পরিবারের বাকি সদস্যদের সামনেই চড় কষালেন ছেলেকে। তার পর চলল, লাথি, কিল।

ভিডিওতে মন্তব্য করেছেন হরভজন সিং, হরপ্রিত ব্রারের মতো ক্রিকেটাররা। হরভজন লেখেন, ‘‘বাপু তেরে সে ভি উপর কা অ্যাক্টর নিকলে.. ক্যায়া বাত হ্যায়।’’ হরপ্রিত লেখেন, ‘‘হাহা আঙ্কল অন ফায়ার পা জি।’’মায়াঙ্ক আগরওয়ালের নেতৃত্বাধীন দল, পর পর জিততে না পারার জন্যই ছিটকে গেল। ষষ্ঠ স্থানে শেষ করে দল।

নিজেই সেই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করলেন শিখর ধাওয়ান। তাতে ক্যাপশন দিলেন, ‘‘প্লে-অফের যোগ্যতা অর্জন করতে না পারায় বাবা আমাকে নক আউট করে দিলেন।’’ দেখে নিন সেই ভিডিও—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)

0
0

This post was last modified on May 27, 2022 3:21 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন