বিজ্ঞাপন

Shreyas Iyer-এর হাফ সেঞ্চুরির হ্যাটট্রিক, ভারতের সিরিজ জয়

দারুণ ফর্মে Shreyas Iyer। শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি২০ সিরিজের তিনটিতেই হাফ সেঞ্চুরি হাঁকালেন তিনি। প্রমাণ করে দিলেন তিনি দলের জন গুরুত্বপূর্ণ।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: দারুণ ফর্মে Shreyas Iyer । শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি২০ সিরিজের তিনটিতেই হাফ সেঞ্চুরি হাঁকালেন তিনি। তাঁকে দলে না রাখা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়েছিল রোহিত শর্মাকে। আর দলে ফিরতেই প্রমাণ দিলেন শ্রেয়াস। সঙ্গে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি২০ সিরিজ জিতে নিল ভারত। প্রথম ম্যাচে ৫৭ রানে অপরাজিত ছিলেন শ্রেয়াস। দ্বিতীয় ম্যাচে তিনি করেন ৭৪ রান। আর এদিন ৭৩ রানে অপরাজিত থাকেন তিনি। তাঁকে কেন কেকেআর এত টাকা দিয়ে দলে নিয়েছেন এবং অধিনায়কত্ব তুলে দিয়েছেন তাঁর হাতে তারও প্রমাণ দিয়ে গেলেন টানা।

রবিবার শেষ ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা। প্রথমে ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ১৪৬ রান তোলেন দাসুন শানাকারা। এদিন প্রথম ৪ ব্যাটসম্যান ভারতীয় বোলারদের সামনে দাঁড়াতেই পারেননি। দুই ওপেনার প্রাথুম নিসানকা ১ ও দানুশখা গুনাথিলাকা ০ রানে আউট হয়ে যায়। চারিথ আসালানকা ৪ ও জানিথ লিয়ানাগে ৯ রান করে আউট হন। এর পর দলের ব্যাটিংয়ের হাল ধরেন দীনেশ চান্ডিমাল ও দাসুন শানাখা।

তবে শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যান অধিনায়ক দাসুন। দীনেশের ব্যাট থেকে আসে ২২ রান। দাসুন ৭৪ রানে অপরাজিত থাকেন। এই রান করতে তিনি নেন ৩৮ বল। ৯টি বাউন্ডারি ও ২টি ওভার বাউন্ডারি হাঁকান। চামিকা করুনারত্নে ১২ রানে অপরাজিত থাকেন। ভারতের হয়ে ২ উইকেট নেন আভেশ খান। ১টি করে উইকেট নেন মহম্মদ সিরাজ, হর্ষল প্যাটেল ও রবি বিষ্ণোই।

জবাবে ব্যাট করতে নেমে ভারতেরও শুরুটা ভাল হয়নি। দুই ওপেনার সঞ্জু স্যামসন ১৮ ও অধিনায়ক রোহিত শর্মা ৫ রান করে আউট হয়ে যান। এর পর ভারতীয় ব্যাটিংকে এগিয়ে নিয়ে যান শ্রেয়াস। ৪৫ বলে ৭৩ রান করে অপরাজিত থাকেন তিনি। ৯টি বাউন্ডারি ও ১টি ওভার বাউন্ডারি হাঁকান। ২১ রানের ইনিংস খেলেন দীপক হুদা। ৫ রানে আউট হন ভেঙ্কটেশ আইয়ার। ২২ রানে অপরাজিত থাকেন রবীন্দ্র জাডেজা। ৪ উইকেট হারিয়ে ১৪৮ রান তুলে নেয় ভারত। শ্রীলঙ্কার হয়ে ২ উইকেট নেন লাহিরু কুমারা। ১টি করে উইকেট নেন দুষ্মন্থ চামিরা ও চামিকা করুনারত্নে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

0
0

This post was last modified on February 28, 2022 11:55 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন