বিজ্ঞাপন

সৌরভ গঙ্গোপাধ্যায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিএবির সভাপতি পদে থেকে গেলেন

সৌরভ গঙ্গোপাধ্যায় কোনও প্রতিদ্বন্দ্বিতা ছাড়াই বৃহস্পতিবার ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের (সিএবি) সভাপতি পদে বহাল থাকলেন।
বিজ্ঞাপন

সৌরভ গঙ্গোপাধ্যায়

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: সৌরভ গঙ্গোপাধ্যায় কোনও প্রতিদ্বন্দ্বিতা ছাড়াই বৃহস্পতিবার ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের (সিএবি) সভাপতি পদে বহাল থাকলেন। নির্বাচনী আধকারিক ঘোষণা করে দিলেন সৌরভের নেতৃত্বে পাঁচ সদস্যের প্যানেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতেছে এবং শনিবার বার্ষিক সাধারণ সভা শেষে তাদের পদেই বহাল থাকবেন। ভারতের প্রাক্তন অধিনায়ক ২০২০-এর জুলাই পর্যন্ত সিএবির সভাপতির দায়িত্ব পালন করবেন।

নির্বাচনী আধিকারিক সুব্রত রঞ্জন উপাধ্যায় ঘোষণা করেন, ‘‘আমি, দ্য ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল এর নির্বাচনী কর্মকর্তা এই ঘোষণা এবং প্রমাণ দিয়েছি যে নিম্নলিখিত ব্যক্তিরা নিম্নলিখিত পদগুলিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতে গিয়েছেন।’’

খেলার আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে

কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটর্সের নির্দেশ (সিওএ) অনুযায়ী শনিবার সিএবি তার ৮৫তম বার্ষিক সাধারণ সভা করবে।

জগমোহন ডালমিয়ার মৃত্যুর পর ২০১৫-তে সভাপতি হওয়ার পর এটি সৌরভের দ্বিতীয় অধ্যায় এই পদে। তিনি ২০১৪ সালে যুগ্মসচিবের দায়িত্ব নেওয়ার আগে তিন বছর কার্যকরী কমিটির সদস্য ছিলেন। সুতরাং, বাধ্যতামূলক কুলিং পিরিয়ড শুরুর আগে ২০২০ সালের জুলাইয়ে তিনি তাঁর ছ’বছর পূর্ণ করবেন।

প্যানেল:

সভাপতি: সৌরভ গঙ্গোপাধ্যায়, সহ-সভাপতি: নরেশ ওঝা, সচিব: অভিষেক ডালমিয়া, যুগ্মসচিব: দেবব্রত দাস, কোষাধ্যক্ষ: দেবাশীষ গঙ্গোপাধ্যায়।

এপেক্স কাউন্সিলের কাউন্সিলররা: অর্ধেন্দু কুমার ঘোষ, গৌতম গোস্বামী, জয়দীপ কোলে, মিন্টু দাস, নুমাজার মেহতা, প্রবীর চক্রবর্তী, রাজীব ঘোষ, সম্রাট ভৌমিক, সঞ্জয় দত্ত, সুব্রত সাহা, সুশান্ত বন্দ্যোপাধ্যায়।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 27, 2019 12:42 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন