বিজ্ঞাপন

South Africa Cricket Team ঘোষণা ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন

মঙ্গলবার South Africa Cricket Team ঘোষণা করে দিল। ২৬ ডিসেম্বর থেকে ভারতের বিরুদ্ধে দেশের মাটিতে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামবে দল।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: টেস্ট সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকা উড়ে যাবে ভারতীয় ক্রিকেট দল। ওমিক্রন শুরু হয়েছিল এই দক্ষিণ আফ্রিকা থেকেই। যে কারণে প্রাথমিকভাবে ভারত আদৌ দক্ষিণ আফ্রিকায় খেলতে যাবে কিনা তা নিয়ে সংশয় ছিল। কিন্তু বিসিসিআই জানিয়ে দিয়েছে, দল যাবে সে দেশে খেলতে। যদিও প্লেয়ারদের সুরক্ষা সম্পর্কে পুরোপুরি নিশ্চিত হওয়ার পরই এই সিদ্ধান্তের কথা জানিয়েছে বোর্ড। তার পরই এদিন South Africa Cricket Team ঘোষণা করে দিল।

সদ্য নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ জিতে নিয়েছে ভারতীয় ক্রিকেট দল। আত্মবিশ্বাসের তুঙ্গে রয়েছে দল। সেই আত্মবিশ্বাসকে সম্বল করেই দক্ষিণ আফ্রিকায় প্রথম টেস্ট খেলতে নামবে ২৬ ডিসেম্বর। এই টেস্ট সিরিজ আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। তিনটি ভেন্যুতে হবে তিনটি ম্যাচ। প্রথম টেস্ট খেলা হবে সেঞ্চুরিয়নের সুপার স্পোর্ট পার্কে। দ্বিতীয় টেস্ট জোহানেসবার্গের ওয়ান্ডারার্স স্টেডিয়ামে এবং তৃতীয় টেস্ট কেপ টাউনের নিউল্যান্ডসে।

তার আগে মঙ্গলবারই ২১ জনের দল ঘোষণা করে দিল ক্রিকেট সাউথ আফ্রিকা। বোর্ডের তরফে এক বার্তায় বলা হয়েছে, জাতীয় নির্বাচকরা এই বছর জুনে ওয়েস্ট ইন্ডিজে সফলভাবে সফর শেষ করা মূল দলকে ধরে রেখেছে। তার সঙ্গে যুক্ত হয়েছে নতুন তিন মুখ। দলে ফিরেছেন এনরিচ নর্তজে। নতুন মুখ হিসেবে দেখা যাবে পেসার সিসান্দা মাগালা ও উইকেটকিপার-ব্যাটসম্যান রায়ান রিকেলটনকে।

দক্ষিণ আফ্রিকা দল: ডিন এলগার (অধিনায়ক), টেম্বা বাভুমা (সহ-অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), কাগিসো রাবাদা, সারেল এরউই, বেউরান হেনরিক্স, জর্জ লিন্ডে, কেশব মহারাজ, লুঙ্গি এনগিডি, আইডেন মার্করাম, উইয়ান মোল্ডার, এনরিচ নর্তজে, কিগান পিটারসেন, রাসি ভ্যান ডার ডুসেন, কেইল ভেরেইন, মার্কো জানসেন, গ্লেন্টন স্টারম্যান, প্রেনেলান সুব্রায়েন, সিসান্ডা মাগালা, রায়ান রিকেলটন, ডুয়ান অলিভিয়ার।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন