বিজ্ঞাপন

গাড়ি দুর্ঘটনা টাইগার উডসের, অস্ত্রোপচারের পর সুস্থ হচ্ছেন তিনি

গাড়ি দুর্ঘটনা টাইগার উডসের, গুরুতর আহত অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই  তাঁর পায়ে দীর্ঘ অস্ত্রোপচার হয়। তাঁর অবস্থার উন্নতি হচ্ছে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: গাড়ি দুর্ঘটনা টাইগার উডসের , গুরুতর আহত অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই  তাঁর পায়ে দীর্ঘ অস্ত্রোপচার হয়। বিস্তারিত জানা না গেলেও শোনা যাচ্ছে তাঁর পায়ে একাধিক আঘাত লেগেছে। তবে শোনা যাচ্ছে অস্ত্রোপচারের পর তাঁর অবস্থার উন্নতি হচ্ছে। তাঁর জ্ঞ্যান রয়েছে এবং চিকিৎসায় সাড়া দিচ্ছেন। হাসাপাতালের যে ডাক্তারের অধিনে তাঁর চিকিৎসা চলছে তিনি জানিয়েছেন, রড বসানো হয়েছে উডসের পায়ে। এবং বাকি অংশ স্ক্রু এবং পিন দিয়ে সেট করা হয়েছে। তাঁর ডান পায়ের গোড়ালি ও হাঁটু সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে।

মঙ্গলবার সকালের ঘটনা। লস অ্যাঞ্জেলেসের স্থানীয় সময় অনুযায়ী ৭.১২ নাগাদ ঘটে এই দুর্ঘটনা। তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন। কী ভাবে গাড়ি রাস্তা থেকে ছিটকে গিয়ে পাহাড়ের ঢালে পড়ে গেল তা নিয়ে তদন্ত করছে স্থানীয় পুলিশ। তবে স্থানীয় পুলিশ জানিয়েছে, তাঁর গাড়ি কোনও একটি বাঁকে প্রথমে ধাক্কা খায় তার পর একটি গাছে ধাক্কা মেরে পাহাড়ের ঢাল বেয়ে নিচে পড়ে যায়।

দুর্ঘটনাস্থল থেকে যে ছবি বা ভিডিও উঠে আসছে তা শিউড়ে ওঠার মতই। গাড়িটি ভয়ঙ্করভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। সেখান থেকে রীতিমতো গাড়ির ছাদ কেটে বের করা হয় গলফার টাইগার উডসকে। এই উদ্ধারের পদ্ধতিকে বলা হয় ‘জস অফ লাইফ’। স্থানীয় পুলিশ জানিয়েছে, অন্য কোনও গাড়ির সঙ্গে তাঁর গাড়ির সংঘর্ষের কোনও চিহ্ন নেই। সিসি টিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

গাড়ি থেকে বের করে সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যায়া হয় হাসপাতালে। উডসের এজেন্ট মার্ক স্টেইনবার্গ জানিয়েছেন, এই মুহূর্তে অস্ত্রোপচার চলছে উডসের। এবং তাঁর পায়ের চোটের কথাও তিনি নিশ্চিত করেছেন। সম্প্রতি তাঁর পিঠে অস্ত্রোপচার হয়েছিল। আসন্ন কোনও ইভেন্টে অংশ নেওয়া নিয়েও সংশয় ছিল।

৪৫ বছরের উডস এই সময় ক্যালিফোর্নিয়ায় ছিলেন দু’দিনের শুটিংয়ের জন্য। গলফ টিভির গলফ ডাইজেস্টের জন্য শুট করছিলে‌ন তিনি। সোমবারই রোলিং হিল কান্ট্রি ক্লাবে এই কাজে ব্যস্ত ছিলেন তিনি। কিন্তু খেলা থেকে বাইরে ছিলেন। রবিবারই তিনি এক সংবাদ মাধ্যমে জানিয়েছিলেন, পরের এমআরআই-এর পরই তিনি নিশ্চিতভাবে জানাতে পারবেন কবে থেকে অনুশীলনে নামতে পারবেন তিনি।

তাঁকে শেষ দেখা গিয়েছে পিএনসি চ্যাম্পিয়নশিপে। সেখানে তাঁর সঙ্গে ছিল তাঁর ছেলে। অর্ল্যান্ডোতে যা শেষ হয়েছিল গত ২০ ডিসেম্বর। তার পরই পিঠের অস্ত্রোপচার হয় তাঁর। এই নিয়ে পঞ্চমবার তাঁর পিঠের অস্ত্রোপচার হল। প্রথমবার হয়েছিল ২০১৭তে। ১৫ বারের মেজর গলফ চ্যাম্পিয়নশিপ জয়ীর জন্য এই মুহূর্তে প্রার্থণা করছে গোটা বিশ্ব।

(আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on February 24, 2021 9:55 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন