বিজ্ঞাপন

MB President হিসেবে ফিরলেন সেই টুটু বসুই

পরবর্তী MB President-কে হবেন তা নিয়ে দীর্ঘদিন ধরেই চলছে জল্পনা। এর আগেও একবার থমকে গিয়েছিল ক্লাবের সভাপতি বেছে নেওয়ার কাজ।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: পরবর্তী MB President কে হবেন তা নিয়ে দীর্ঘদিন ধরেই চলছে জল্পনা। এর আগেও একবার থমকে গিয়েছিল ক্লাবের সভাপতি বেছে নেওয়ার কাজ। সম্প্রতি ক্লাবে তৈরি হয়েছে নতুন কার্যকরী সমিতি। সচিব হয়েছেন দেবাশিস দত্ত। তিনি আগেই জানিয়েছিলেন, ক্লাবের এমন অনেক সদস্য রয়েছেন যাঁদের সভাপতি হওয়ার যোগ্যতা রয়েছে। এবং তাঁদের মধ্যে থেকে বেশ কিছু নামকে নির্বাচিতও করা হয়েছে। সেই সময় শোনা গিয়েছিল, সভাপতির নাম নিয়ে দ্বিমত দেখা দিয়েছিল। যে কারণে নাম ঘোষণা স্থগিত রাখা হয়।

এদিকে সভাপতি ছাড়াই এবার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয় মোহনবাগান ক্লাবের। শেষ পর্যন্ত রক্ষাকর্তা সেই স্বপন সাধন বসু, মোহনজনতার প্রিয় টুটু বসু। বুধবার ক্লাবে দীর্ঘক্ষণ চলে কার্যকরী সমিতির মিটিং। শেষ পর্যন্ত সকলে একমত হয় টুটু বসুর নামেই বলে জানা গিয়েছে। মিটিং শেষে সেই কথা জানিয়েও দিলেন সচিব দেবাশিস দত্ত।

তবে এখানে এই ইঙ্গিতও দিয়ে রাখা হল, আপাতত থাকছেন টুটু বসুই কিন্তু পরবর্তীতে বদলে অন্য কাউকে এই পদে বসানো হতে পারে। কারণ হিসেবে বলা হয়েছে, তিনি পুরোপুরি সুস্থ নন। এ ছাড়া ব্যবসার কারণে তাঁর অনেকটা সময়ই কাটে দুবাইয়ে। যে কারণে ক্লাবের দিকে সারাক্ষণ নজর রাখা বা তার কাজ কর্মে নিয়মিত অংশ নেওয়া তাঁর পক্ষে সম্ভব নয়।

এদিকে আগেই ক্লাবের সহ-সভাপতি বেছে নেওয়া হয়েছিল। তাঁরা হলেন মন্ত্রী অরূপ রায়, মলয় ঘটক, অসিত চট্টোপাধ্যায়, সৌমিক বোস ও কুনাল ঘোষ।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)

0
0

This post was last modified on May 11, 2022 8:32 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন