বিজ্ঞাপন

এটা কী বললেন টুটু বসু? অপমান করে বসলেন নারী সমাজকেই

এটা কী বললেন টুটু বসু? আবেগের বিস্ফোরণে অপমান করে বসলেন গোটা নারী সমাজকে। সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে তা নিয়ে তোলপাড়। এর জবাব কি দিতে পারবেন টুটু বসু।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: এটা কী বললেন টুটু বসু? আবেগের বিস্ফোরণে অপমান করে বসলেন গোটা নারী সমাজকে। সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে তা নিয়ে তোলপাড়। মোহনবাগান সমর্থকদেরও দেখা গেল ক্ষোভে ফেটে পড়তে সোশ্যাল মিডিয়ায়। সেখানে ঘুরে

মহমেডানের কাছে ইস্টবেঙ্গলের হারের পর মোহনবাগানের লিগ জয়ের রাস্তা সহজ হয়ে গিয়েছিল। বুধবার ক্লাবের মাঠে ক্যালকাটা কাস্টমসের সঙ্গে জিততে পারলেই বাজিমাত। সেটা জেনেই সেদিন মাঠে নেমেছিল মোহনবাগান দল। সেই লক্ষ্যে গোটা দলের ফোকাস ঠিক রেখেছিলেন শঙ্করলাল চক্রবর্তী। সেই মতই কাজ হল। দল জিতল। আট বছর পর আবার কলকাতা লিগ গেল মোহনবাগানের ঘরে। কিন্তু এক মুহূর্তে সব মাটিতে মিশিয়ে দিলেন মোহনবাগান সভাপতি টুটু বসু।

প্রথমার্ধেই ২-০তে এগিয়ে গিয়েছিল মোহনবাগান। বিরতিতে মাঠেই তাঁকে লাইভ টিভিতে ধরেন সেই চ্যানেলের রিপোর্টার। ততক্ষণে‌ গ্যালারিতে শুরু হয়ে গিয়েছে চ্যাম্পিয়নশিপের উৎসব। আবেগে হয়তো ভাসছিলেন তিনিও। তা বলে, এমন মন্তব্য? টেলিভিশনের সেই সাংবাদিক টুটু বসুকে প্রশ্ন করেন, ‘‘মোহনবাগান এতদিন পর চ্যাম্পিয়ন হতে চলেছে, আপনার কেমন লাগছে?’’

এভাবেই সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছে সেই ভিডিও

জবাবে টুটু বসু বেশ রসিকতা করেই তাঁর স্বাভাবিক ঢঙে বলেন, ‘‘সাত বছর ধরে মেয়ে হচ্ছিল, হঠাৎ একটা ছেলে হয়েছে কীর লাগে ভাই তোমার হলে, সেরকম লাগছে।’’ সেই মুহূর্তে বিষয়টি বোঝা না গেলেও খেলা শেষ হতেই দাবানলের মতো ছড়িয়ে পড়তে থাকে টুটু বসুর সেই মন্তব্য। হতে থাকে হাজার হাজার শেয়ার। সঙ্গে ধিক্কার।

সত্যিই এটা কী বললেন টুটু বসু? তার মতো একজন মানুষের কাছ থেকে যে এটা প্রত্যাশিত ছিল না তা বুঝিয়ে দিচ্ছে সোশ্যাল মিডিয়া। এমনিতে তিনি বড্ড বাজে বকেন। বাড়তি কথা বলেন। মজা করেন। টিমকে তাতান। দলের পাশে থাকেন। সব ঠিক আছে। কিন্তু এই মন্তব্য তো মেনে নেওয়া যায় না।

কলকাতা লিগ চ্যাম্পিয়ন মোহনবাগান

0
0

This post was last modified on September 12, 2018 11:00 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন