বিজ্ঞাপন

জসপ্রিত বুমরা ছিটকে গেলেন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে

জসপ্রিত বুমরা খেলতে পারছেন না দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে। মঙ্গলবার ভারতীয় শিবির জোড় ধাক্কা খেল। এ দিন বিসিসিআই জানিয়ে দিল।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: জসপ্রিত বুমরা খেলতে পারছেন না দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে। মঙ্গলবার ভারতীয় শিবির জোড় ধাক্কা খেল। এ দিন বিসিসিআই জানিয়ে দিল পিঠের চোটের কারণে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজে খেলতে পারবেন না দলের সব থেকে গুরুত্বপূর্ণ ফাস্ট বোলার জসপ্রিত বুমরা। এই টেস্ট সিরিজের জন্যই তাঁকে টি২০ সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছিল। কিন্তু তাঁকে খেলিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছে না টিম ম্যানেজমেন্ট।

বুমরার বাদ যাওয়ার সঙ্গে সঙ্গেই পরিবর্ত ক্রিকেটারের নামও ঘোষণা করে দিল বিসিসিআই। তাঁর জায়গা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজে খেলতে দেখা যাবে উমেশ যাদবকে। ২০১৮তে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে একটিই ম্যাচ খেলেছিলেন তিনি। ওটাই তাঁর শেষ টেস্ট দেশের হয়ে। তাঁর উপরই ভরসা রাখল টিম ম্যানেজমেন্ট।

২ অক্টোবর থেকে বিশাখাপত্তনমে শুরু হচ্ছে প্রথম টেস্ট। শেষ টি২০তে ভারতকে হারিয়ে টি২০ সিরিজ ১-১-এ শেষ করেছে দক্ষিণ আফ্রিকা। তারা যে টেস্ট সিরিজেও যে বেগ দেবে সেটাই স্বাভাবিক। তার মধ্যে বুমরার ছিটকে যাওয়াটা ভারতীয় শিবিরে বড় ধাক্কা।

(খেলার আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

0
0

This post was last modified on September 25, 2019 2:17 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন