বিজ্ঞাপন

Virat Kohli Rested: সোমবারই ফিরে গিয়েছেন মুম্বই

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজের শেষ ম্যাচে খেলছেন না প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে (Virat Kohli Rested)।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজ ইতিমধ্যেই পকেটে পুড়েছে ভারত। যদিও বাকি রয়েছে শেষ ম্যাচ। সেই ম্যাচে খেলছেন না প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে (Virat Kohli Rested)। আর তা নিয়েই শুরু হয়েছে জল্পনা। আগে হলে এটাকে খুবই স্বাভাবিক ধরে নেওয়া হত। কিন্তু এই মুহূর্তে বিরাটের ক্রিকেট কেরিয়ার টালমাটাল অবস্থায় রয়েছে। ফর্মেও নেই তিনি। যদিও দ্বিতীয় ম্যাচে তাঁর ব্যাটে রান এসেছে। কিন্তু বিশ্বকাপের আগে অনুশীলন ম্যাচ হিসেবেও এই ম্যাচ গুরুত্বপূর্ণ। আর তার মধ্যে বিরাটকে বিশ্রাম অনেকেই সহজভাবে দেখছেন না।

মঙ্গলবার শেষ টি২০ ম্যাচ খেলবে ভারত-দক্ষিণ আফ্রিকা। কিন্তু তার আগেই সোমবার গুয়াহাটি থেকে সোজা মুম্বই উড়ে গিয়েছেন তিনি। বিসিসিআই-এর তরফে খবর তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। এবং সরাসরি অস্ট্রেলিয়াগামী দলের সঙ্গে মুম্বইয়ে যোগ দেবেন তিনি। ৬ অক্টোবর অস্ট্রেলিয়া উড়ে যাবে দল।

রবিবার গুয়াহাটিতে  ২৮ বলে অপরাজিত ৪৯ রানের ইনিংস খেলেন তিনি। এবং হাফ সেঞ্চুরির লোভ না করে শেষে দীনেশ কার্তিককেই ব্যাট করতে বলেন তিনি। তার এই স্পোর্টসম্যান স্পিরিটের জন্য প্রশংসিতও হচ্ছেন তিনি।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন