বিজ্ঞাপন

কাউন্ট খেলা হচ্ছে না বিরাট কোহালির

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: না, শেষ পর্যন্ত কাউন্টি খেলা হচ্ছে না বিরাট কোহালির। আইপিএল-এর শেষ ম্যাচে ঘাড়ের চোটের জন্যই আর কোনও ঝুঁকি নিতে চাইল না ভারতীয় ক্রিকেট বোর্ড। যদিও চোট নাকি গুরুতর নয়। কিন্তু সামনে একগুচ্ছ সিরিজ। তাই অধিনায়ককে ফিট রাখতে তাঁর প্রথম কাউন্টি খেলার উদ্যোগকে আপাতত স্থগিত রাখা হল।

সকাল থেকেই বিরাট কোহালির চোট নিয়ে চলছিল নানা জল্পনা। কখনও শোনা যাচ্ছিল তাঁর স্লিপ ডিস্ক হয়েছে। কখনও ঘাড়ের চোট। কখনও শোনা গেল সব ম্যাচ খেলবেন না, হয়ত দুটো চার দিনের ম্যাচ খেলতে পারেন। কিন্তু দুপুরেই বিসিসিআই-এর মেডিক্যাল টিম জানিয়ে দিল কাউন্টি খেলা হচ্ছে না বিরাটের। ১৫ জুন ফিটনেস পরীক্ষা হবে এনসিএ-তে।

এর মধ্যেই আইপিএল-এ বেঙ্গালুরুর খারাপ পারফরমেন্সের জন্য সমর্থকদের কাছে টুইটে ভিডিও পোস্ট করে ক্ষমা চাইলেন বিরাট। সঙ্গে পরের মরসুমে ঘুরে দাঁড়ানোর প্রতিশ্রুতিও থাকল তাঁর ভিডিওতে। আইপিএল শেষ হতে বাকি এখনও দু’টি ম্যাচ। কিন্তু ২০১৮ আইপিএল অভিযান শেষ হয়ে গিয়েছে অনেক দলেরই। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তার মধ্যে অন্যতম প্রধান দল, যাদের উপর প্রত্যাশা থাকলেও নিজেদের নামের সুবিচার করতে পারেনি তারা। নিচ থেকে তিন নম্বরে শেষ করতে হয়েছে।

ফাইনালের লক্ষ্যে নামছে কেকেআর

এবি ডিভিলিয়ার্স থেকে বিরাট কোহলি, ব্রেন্ডন ম্যাকালাম থেকে কুইন্টন ডি কক, বিশ্ব ক্রিকেটের একের পর এক তারকা থাকলেও টিম আরসিবি চরম ফ্লপ। বোলিংয়ের নিষ্ক্রিয়তা আর ব্যাটিংয়ে বিরাট-ডিভিলিয়ার্স নির্ভরতা সব থেকে বেশি ডুবিয়েছে বেঙ্গালুরুকে।

নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও বার্তায় তিনি বলেন, ‘‘আমি ব্যর্থতার জন্য ক্ষমা চাইছি। পরের মরসুমে সবাই মিলে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করব। আমরা পরিকল্পনা অনুযায়ী খেলতে পারিনি। তবে আমি বিশ্বাস করি, নয় তুমি জেত, অথবা শেখ।’’ এই আইপিএল-এর ব্যর্থতা থেকে শেখার কথাই বলেছেন বিরাট। এর মধ্যেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছে এবি ডে ভিলিয়ার্সও।

তবে বিরাটের সামনে এখন ইংল্যান্ড পরীক্ষা। যেখানে ভারত অধিনায়কের তেমন সাফল্য নেই। যে কারণে সারে-র হয়ে খেলে ইংল্যান্ডের পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়ারই পরিকল্পনা ছিল তাঁর। কিন্তু তেমনটা হচ্ছে না। তা বলে অবশ্য দেশের মাটিতে আফগানিস্তানের বিরুদ্ধে টেস্ট খেলার সম্ভাবনা তৈরি হয়েছে তেমনটাও নয়।

শুনুন কী বলছেন বিরাট


0
0

This post was last modified on May 25, 2018 1:06 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন