বিজ্ঞাপন

সাকিব আল হাসান ধামাকায় বধ ওয়েস্ট ইন্ডিজ, দেখুন বিধ্বংসী সেই ইনিংস

সাকিব আল হাসান মাঠে আছেন মানে শেষ বল পর্যন্ত জয়ের আশাও রয়েছে। একটা সময় এমনটাই ছিলেন সাকিব আল হাসান। মাঝে কিছুটা ব্যাডপ্যাচ গিয়েছে যেমন সব ক্রিকেটারেরই যায়।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: সাকিব আল হাসান মাঠে আছেন মানে শেষ বল পর্যন্ত জয়ের আশাও রয়েছে। একটা সময় এমনটাই ছিলেন সাকিব আল হাসান। মাঝে কিছুটা ব্যাডপ্যাচ গিয়েছে যেমন সব ক্রিকেটারেরই যায়। সঙ্গে চোট-আঘাত তো ছিলই। কিন্তু আসল ভাল প্লেয়ার তিনিই যে সব কঠিন প্রতিবন্ধকতা কাটিয়ে একদিন সবাইকে মাত দিয়ে ঘুরে দাঁড়ায়। যেটা একটা সময় বলা হতো সৌরভ গঙ্গোপাধ্যায় সম্পর্কে। সেই একই কথা বলতে হয় সাকিব সম্পর্কেও। এ যে রোহিত শর্মার সঙ্গে সঙ্গে হয়ে উঠেছে সাকিবেরও বিশ্বকাপ। ইতিমধ্যেই দুটো সেঞ্চুরি করে ফেলেছেন। এর আগের সেঞ্চুরিটি দলকে জয় এনে দিতে পারেনি।

পাকিস্তানের হারে কেন একা ভিলেন হয়ে গেলেন শোয়েব মালিক

কিন্তু সোমবারের সেঞ্চুরি দারুণভাবে বাংলাদেশকে ফিরিয়ে এনেছে বিশ্বকাপের মঞ্চে। ওয়েস্ট ইন্ডিজকে সাত উইকেটে হারিয়ে নক-আউটের আশা আবার জিইয়ে তুলেছে বাংলাদেশ ক্রিকেটে। শুধু সেঞ্চুরি করেননি সঙ্গে তুলে নিয়েছেন জোড়া উইকেটও। তাঁর সেই বিধ্বংসী ইনিংসের ভিডিও শেয়ার না করে পারেনি আইসিসি স্বয়ং। এদিন একদিনের ক্রিকেটে ছ’হাজার রানের গণ্ডিও পেরিয়ে গেলেন সাকিব। তাঁকে এই অনবদ্য ইনিংস খেলতে সাহায্য করলেন লিটন দাস।

দেখে নিন বাংলাদেশের সেই অনবদ্য জয়ের নেপথ্যের কাহিনী

ভিডিও আইসিসির টুইট

0
0

This post was last modified on June 18, 2019 3:39 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন