বিজ্ঞাপন

ভারত-আফগানিস্তান ম্যাচের আগে কী বলছেন নবাগত বিজয় শঙ্কর

ভারত-আফগানিস্তান ম্যাচকেই পরীক্ষার মঞ্চ করতে পারে টিম ম্যানেজমে‌ন্ট। চার ম্যাচের মধ্যে তিন ম্যাচই জিতে নিয়েছে ভারত এখনও পর্যন্ত।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ভজাস্ট দুনিয়া ডেস্ক: ভারত-আফগানিস্তান ম্যাচকেই পরীক্ষার মঞ্চ করতে পারে টিম ম্যানেজমে‌ন্ট। চার ম্যাচের মধ্যে তিন ম্যাচই জিতে নিয়েছে ভারত এখনও পর্যন্ত। একটি ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছে। শনিবার ভারতের সামনে আফগানিস্তান। সেই ম্যাচেই হয়তো দলের নতুন কম্বিনেশন পরীক্ষা করে নেবেন ভারতীয় টিম ম্যানেজমেন্ট। শিখর ধাওয়ানের পরিবর্ত হিসেবে দলের সঙ্গে যোগ দিয়েছেন ঋষভ পন্থ। তিনি এই ম্যাচে খেলবেন কিনা সেটাই সব থেকে বড় প্রশ্ন এই মুহূর্তে।

ভুবনেশ্বর কুমার না থাকায় মহম্মদ শামিকে খেলাতেই হবে টিম ম্যানেজমেন্টকে। সেই ব্যাপারে আগেই নিশ্চয়তা দিয়ে দিয়েছে টিম ম্যানেজমেন্ট। তবে বিজয় শঙ্কর খেলতে না পারলে কী হবে সেটা নিয়ে প্রশ্ন রয়েছে। সেই অবস্থা ঋষভ পন্থ অথবা দীনেশ কার্তিকের মধ্যেই কাউকে দেখা যেতে পারে দলে।

(খেলার আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

আফগানিস্তানের বিরুদ্ধে জয়ের পরিমান বাড়িয়ে নিতে চাইবে ভারতীয় ক্রিকেট দল। ইতিমধ্যেই সাত পয়েন্ট নিয়ে চার নম্বরে রয়েছেন বিরাট কোহলিরা। সব থেকে কম ম্যাচ খেলেছে ভারত। দারুণ ফর্মে রয়েছে দল। যেই মাঠে নামছেন পারফর্ম করছেন। বল হাতে বিজয় শঙ্করও জোড়া উইকেট তুলে নিয়েছেন। যদিও তাঁর চোট রয়েছে। তবে সেই চোট নিয়ে চিন্তার কিছু নেই। ম্যাচের আগের দিন সেই কথাই শোনালেন তিনি নিজেই।

ছবি ও ভিডিও: বিসিসিআই

0
0

This post was last modified on June 22, 2019 2:26 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন